কিশোরগঞ্জে শিশু ‘অপহরণ ও ধর্ষণ’, পিতা-পুত্র আটক

কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে অপহরণ ও ধর্ষণের মামলায় এক যুবক ও তার বাবাকে আটক করেছে র‌্যাব।

কিশোরগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 March 2019, 04:34 PM
Updated : 30 March 2019, 04:34 PM

শুক্রবার গভীর রাতে কুলিয়ারচর উপজেলার নাজিরদীঘি এলাকার এক স্বজনের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

এরা হলেন মইন উদ্দিন (১৮) ও তার বাবা কাজল মিয়া (৫৮)। তাদের বাড়ি বাজিতপুর উপজেলার মাইজচর গ্রামে।

শনিবার র‌্যাব-১৪ এর ভৈরব ক্যাম্পে এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানান ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের।

যোবায়ের বলেন, গত বেশ কিছুদিন ধরে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির এক ছাত্রীকে (১১) একই এলাকার মইন উদ্দিন উত্ত্যক্ত করে আসছিল।

“এর ধারাবাহিকতায় গত ২১ মার্চ মইন উদ্দিন মেয়েটিকে ভুলিয়ে মেলায় নিয়ে যাওয়ার কথা বলে সিএনজি অটোরিকশায় তুলে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় নিয়ে যায়।”

র‌্যাব কর্মকর্তা যোবায়ের বলেন, এদিকে মেয়েটিকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে তার বাবা গত ২৭ মার্চ মইন উদ্দিনকে প্রধান আসামি করে তার বাবা-মা ও বোনসহ মোট চারজনের নামে বাজিতপুর থানায় একটি অপহরণের মামলা দায়ের করেন।

যোবায়ের বলেন, পরে কুলিয়ারচরের উসমানপুর ইউনিয়ন পরিষদের সদস্য মো. আনিসের সহযোগিতায় মেয়েকে উদ্ধার করেন। মইন উদ্দিন মেয়েটিকে অপহরণের পর ধর্ষণ করেছে বলে বাড়ি ফেরার পর সে স্বজনদের জানিয়েছে।

যোবায়ের আরও জানান, শিশু ও তার পরিবারের অভিযোগের ভিত্তিতে বাজিতপুর থানার ওসি খলিলুর রহমান বৃহস্পতিবার (২৮ মার্চ) শিশুটিকে নিয়ে কিশোরগঞ্জ সদর হাসপাতালে প্রয়োজনীয় পরীক্ষা করান। পরে আদালতে হাজির করা হলে ২২ ধারায় তার জবানবন্দি রেকর্ড করা হয়।

র‌্যাব কর্মকর্তা বলেন, বিষয়টি জানতে পেরে তার (রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের) এবং সিনিয়র সহকারী পরিচালক চন্দন দেবনাথের নেতৃত্বে একটি দল কুলিয়ারচরের নাজিরদীঘি এলাকার একটি বাড়ি থেকে মইন উদ্দিন ও কাজল মিয়াকে আটক করে।

এছাড়া মামলার অপর দুই পলাতক আসামিকেও গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।

সংবাদ সম্মেলনে ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালক চন্দন দেবনাথসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।