গাইবান্ধায় বাসচাপায় রিক্সাভ্যানের দুই যাত্রী নিহত

গাইবান্ধার গোবিন্দগঞ্জ-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কে শ্যামলী পরিবহনের একটি বাসের চাপায় একটি রিকশাভ্যান চুরমার হয়ে এর দুই যাত্রী নিহত হয়েছেন।

গাইবান্ধা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Jan 2019, 06:42 PM
Updated : 22 Jan 2019, 06:42 PM

গোবিন্দগঞ্জ উপজেলার বাগদা বাজার এলাকায় মঙ্গলবার রাত পৌনে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

নিহতরা হলেন গোবিন্দগঞ্জ উপজেলার কাঠালবাড়ি গ্রামের জয়নাল মিয়ার ছেলে আজাহার আলী (৪২) এবং একই উপজেলার দুধিয়া গ্রামের আব্দুস সামাদের ছেলে ইমরান মিয়া (১৯)

এই দুর্ঘটনায় রিকশাভ্যান চালকসহ তিনজন আহত হয়েছেন। তাদের বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত তিনজনকে প্রথমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছিল। সেখানকার জরুরি বিভাগের চিকিৎসক মিজানুর রহমান সাংবাদিকদের বলেন, “গুরুতর আহত আব্দুস সামাদ মিয়া, আশাদুল ইসলাম ও আশরাফুল ইসলামের অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।”

গোবিন্দগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন সাংবাদিকদের বলেন, বাগদা বাজার থেকে ব্যাটারিচালিত ভ্যানটিতে চড়ে চারজন হাটুরে কাঠারবাড়ী গ্রামে ফিরছিলেন। ভ্যানটি আঞ্চলিক মহাসড়ক থেকে মাটির সড়কে নামার সময় বাম পাশ থেকে দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী বাসটি একে চাপা দেয়। এতে দুই যাত্রী নিহত এবং অন্য তিনজন আহত হন।

বাসচালক ও তার সহকারীকে এলাকাবাসী আটক করে পুলিশে দিয়েছে।

পুলিশ কর্মকর্তা আফজাল বলেন, “চালক বেপরোয়া গতিতে বাস চালাচ্ছিলেন। চালক ও তার সহকারীকে থানায় আনা হয়েছে। মামলা দায়ের হয়েছে।”