নীলফামারীতে ফেনসিডিলসহ কলেজছাত্র আটক

নীলফামারীর সৈয়দপুর উপজেলায় হাজার বোতল ফেনসিডিলসহ এক ‘মাদক বিক্রেতা’ কলেজছাত্রকে আটক করেছে পুলিশ।

নীলফামারী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Jan 2019, 01:31 PM
Updated : 2 Jan 2019, 01:31 PM

আটক সোহানুর রহমান (২৫) সৈয়দপুর সরকারি কলেজের স্নাতক প্রথম বর্ষের ছাত্র। একই উপজেলার বোতলাগাড়ি ইউনিয়নের ডাক্তারপাড়া গ্রামের মকবুল হোসেনের ছেলে তিনি।

বুধবার বেলা ১২টার দিকে উপজেলার সাইল্লার মোড়ে সৈয়দপুর-পার্বতীপুর সড়কে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় একটি প্রাইভেট কার জব্দ করে পুলিশ।

সৈয়দপুর থানার ওসি শাহজাহান পাশা বলেন, “গোপন খবর পেয়ে পুলিশ সাইল্লার মোড়ে অবস্থান নেয়। দিনাজপুরের হিলি থেকে পার্বতীপুর হয়ে সাইল্লার মোড়ে আসা প্রাইভেট কারের গতিরোধ করলে চালক বিপ্লব হোসেনসহ তিন মাদক ব্যবসায়ী পালিয়ে যান।

“গাড়িতে তল্লাশি করে এক হাজার ৩৮৫ বোতল ভারতীয় ফেন্সিডিল পাওয়া গেছে। আর গাড়ি থেকে আটক করা হয়েছে সোহানুরকে। মাদক চোরাচালানে ব্যবহারের অভিযোগে প্রাইভেট কারটি জব্দ করা হয়েছে।”

প্রাথমিক জিজ্ঞাসাবাদের তথ্য দিয়ে ওসি পাশা বলেন, “সোহানুর মাদক বেচাকেনায় জড়িত বলে স্বীকার করেছেন। মোন্নাফ হোসেন ও জিসয়ার রহমানের কাছ থেকে এক হাজার ৩৮৫ বোতল ফেন্সিডিল নিয়ে সৈয়পুর শহরে ঢুকছিল চক্রটি।”

এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল।