উন্নয়নের ধারা রক্ষায় নৌকায় ভোট চাইলেন শেখ হাসিনা

দেশের উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দিনাজপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Dec 2018, 03:56 PM
Updated : 23 Dec 2018, 03:56 PM

রোববার উত্তরের কয়েকটি জেলায় নির্বাচনী প্রচারের অংশ হিসেবে দিনাজপুর সদরে এক পথসভায় তিনি এ আহ্বান জানান।

দিনাজপুর-৩ (সদর) আসনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম।

সন্ধ্যায় জেলা শহরের ফুলবাড়ী বাস স্ট্যান্ডে আওয়ামী লীগ আয়োজিত পথসভায় তিনি বলেন, ২০০৮ সালের নির্বাচনে ইশতেহারে দিন বদলের সনদ ঘোষণা এবং তা বাস্তবায়ন করেছে আওয়ামী লীগ।

“ওই সনদের মধ্য দিয়ে মানুষের ভাগ্যের উন্নয়ন করেছি। এই উন্নয়নের গতিধারাকে রক্ষা করতে ৩০ ডিসেম্বরের নির্বাচনে নৌকায় ভোট দিতে হবে।”

প্রধানমন্ত্রী জনগণের উদ্দেশে বলেন, আপনাদের সিদ্ধান্ত নিতে হবে নির্বাচনে বাংলাদেশের উন্নয়ন, অগ্রগতি, সমৃদ্ধি চান নাকি অগ্নিসংযোগ, জ্বালাও-পোড়াও, মানুষ খুন, এতিমের অর্থ আত্মসাৎকারীদের চান।

উন্নয়ন-অগ্রগতি-সমৃদ্ধি চাইলে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি। 

সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে প্রধানমন্ত্রী পথসভাস্থলে পৌঁছান। সেখানে ৩ মিনিট বক্তব্য দিয়ে চলে যান। এর আগে তিনি দিনাজপুরের বিরামপুর, ফুলবাড়ী, আমতলীতে পথসভায় বক্তব্য রাখেন।

এ সময় তিনি দিনাজপুর-৩ (সদর) আসনের নৌকার প্রার্থী ইকবালুর রহিমকে এলাকাবাসীর হাতে তুলে দিয়ে তাকে জিতিয়ে আনার আহ্বান জানান।  

প্রধানমন্ত্রীর সঙ্গে আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমানসহ খালিদ মাহমুদ চৌধুরীও ছিলেন।

ইকবালুর রহিম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, দিনাজপুর শহরের পথসভা শেষে তিনি নশিপুর, দশমাইল, বেনকালীমোড় ও রানীরবন্দর হয়ে সরাসরি নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে চলে যাওয়ার কথা রয়েছে।

দিনাজপুর আসার আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরীর সমর্থনে রংপুরের পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে নির্বাচনী জনসভায় বক্তব্য দেন।শিরীন শারমিন চৌধুরী এবার পীরগঞ্জ উপজেলায় নিয়ে গঠিত রংপুর-৬ আসনে নির্বাচন করছেন।