নৌকায় উঠলেন বিএনপির ‘হাজারো’ নেতাকর্মী

ভোটের আগে রাজশাহী ও মাগুরায় বিএনপির ‘প্রায় দেড় হাজার’ নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দিয়েছেন।

রাজশাহী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Dec 2018, 01:57 PM
Updated : 21 Dec 2018, 02:17 PM

রাজশাহীর হরিয়ান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইয়াছিন আলী জানান, শুক্রবার বিকালে হরিয়ান আশরাফের মোড়ে যোগদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

“অনুষ্ঠানে হরিয়ান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যন মফিদুল ইসলাম বাচ্চুর নেতৃত্বে বিএনপির এক হাজারের বেশি নেতাকর্মী আওয়ামী লীগের যোগ দেন। তাদের ফুলের মালা পরিয়ে বরণ করে নেওয়া হয়।”

মফিদুল ইসলাম বাচ্চু বিএনপির প্রার্থী হিসেবে হরিয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হন। তিনি পবা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন।

মফিদুল বলেন, “সারা দেশের উন্নয়ন ও সামাজিক নিরাপত্তা নিশ্চিত করতে তৃণমূলে পর্যাপ্ত অনুদান ও সাধারণ মানুষের উন্নয়নে শেখ হাসিনার যুগ-উপযোগী পদক্ষেপ আমার ভাল লেগেছে। আমি বিশ্বাস করি আবারও নৌকা প্রতীক বিজয়ী হবে এবং দেশ সামনের দিকে এগিয়ে যাবে।

“আমরা সন্ত্রাস পছন্দ করি না। কিন্তু আমাদের পেট্রোল বোমা মেরে মানুষ খুনের অপবাদ শুনতে হয়। আমরা আর সন্ত্রাস চাই না। সন্ত্রাসী দলে থাকতেও চাই না। আমার এলাকার উন্নয়ন চাই। আমরা মানুষের সেবা করতে চাই। সামনের দিকে এগিয়ে যেতে চাই। আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিতে পারে। মানুষের উন্নয়ন করতে পারে বলে আমি বিশ্বাস করি। তাই আমরা আজ বিএনপি ছাড়লাম এবং একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে চাই।”

হরিয়ান ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ইয়াছিন আলী, সাধারণ সম্পাদক জেবর আলী, জ্যেষ্ঠ সহ-সভাপতি ওবায়দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আবু হানিফ পলাশ, সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান অনুষ্ঠানে ছিলেন।

মাগুরা

এদিকে মাগুরার শ্রীপুর উপজেলায় ছাত্রদল ও যুবদলের পাঁচ শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দিয়েছে।

শ্রীপুর উপজেলা ছাত্রদলের সভাপতি এম বাবুল মিয়া বলেন, “আমি ছাড়াও যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম শফিক, শ্রীপুর সরকারি কলেজ শাখার সভাপতি অন্তর খলিফা ও শ্রীপুর ইউনিয়ন যুবদলের সভাপতি সামছুজ্জমান নাদেসহ আমরা পাঁচ শতাধিক বিএনপি নেতা-কর্মী আওয়ামী লীগে যোগ দিয়েছি।

“আমি ১৮ বছর ধরে উপজেলা ছাত্রদলের সভাপতির দায়িত্ব পালন করছি। কিন্তু বিপদের সময় দল আমার পাশে দাঁড়ায়নি। এছাড়া আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ডে মুগ্ধ ও বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে আসন্ন সংসদ নির্বাচনে মাগুরা-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী সাইফুজ্জামান শিখরের পক্ষে কাজ করার সিদ্ধান্ত নিয়েছি।”

বৃহস্পতিবার রাতে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সাইফুজ্জামান শিখরের হাতে ফুলের তোড়া দিয়ে তারা আওয়ামী লীগে যোগ দেন।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ, শ্রীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মসিয়ার রহমান, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রাসেদ মোহাম্মদ শাহীন অনুষ্ঠানে ছিলেন।