গোপালগঞ্জে বাস-মাহেন্দ্র সংঘর্ষে নিহত ১১

গোপালগঞ্জ সদরে বাস ও মাহেন্দ্রর সংঘর্ষে এক পরিবারের চার জনসহ অন্তত ১১ জন নিহত হয়েছেন; আহত হয়েছেন আরও অন্তত ২০ জন।

গোপালগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Dec 2018, 01:56 PM
Updated : 20 Dec 2018, 04:01 PM

গোপালগঞ্জ সদর থানার ওসি মনিরুল ইসলাম জানান, বৃহস্পতিবার ঢাকা-খুলনা মহাসড়কের হরিদাসপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের মধ্যে রয়েছেন সদর উপজেলার সুলতানশাহী গ্রামের আল আমীন শেখের মেয়ে মরিয়ম (৮), ছেলে নয়ন শেখ (১১), আল আমীনের শাশুড়ি  রেনু রেগম (৪৫), শ্যালিকা মেঘলা (৯), মাহেন্দ্র চালক সুকতাইল গ্রামের রাজিব মোল্লা (২০), হরিদাসপুরের আক্কাস মোল্লার ছেলে সাদ্দাম মোল্লা (২৫), ডুমদিয়ার ঝিলু গাজীর মোর্শেদ গাজী (৪০), তেবাড়িয়ার কাশেম শেখের ছেলে জানে আলম শেখ (৩৭), চন্দ্রদিঘলিয়ার ছলেমান সিকদারের ছেলে জগলু সিকদারের (৩৫) নাম জানা গেছে।

অন্য দুই জনের নাম পরিচয় জানা যায়নি।

গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী গোল্ডেন লাইনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মাহেন্দ্রের (থ্রি-হুইলার)  সংঘর্ষের পর মাহেন্দ্রটি বাসের নিচে চলে যায়।

“এরপর দুমড়েমুচড়ে বাসটি বাস্তার পার্শ্ববর্তী খাদে পড়ে যায় এবং ঘটনাস্থলেই শিশু ও মহিলাসহ ১১ জনের মৃত্যু হয়।”

এসপি সাইদুর জানান, গোপালগঞ্জ ও ফরিদপুরের ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা উদ্ধার কাজ পরিচালনা করে। আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপতালে ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জ জেনারেল হাসপতালের উপ-পরিচালক চৌধূরী ফরিদুল ইসলাম বলেন, দুর্ঘটনায় ১১ জনের মৃত্যু হয়েছে। হ্সাপাতালে ১০ জনের লাশ রয়েছে। এক জনের লাশ স্বজনরা নিয়ে গেছেন।

গোপালগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার ও পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।