বিএনপির কারণে ঐক্যফ্রন্ট প্রভাব ফেলবে: মুহিত

বিএনপি সঙ্গে থাকায় দেশের রাজনীতিতে জাতীয় ঐক্যফ্রন্ট কিছুটা প্রভাব ফেলবে বলে মনে করেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

সিলেট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Oct 2018, 11:51 AM
Updated : 25 Oct 2018, 11:51 AM

বৃহস্পতিবার সিলেটে তিনি সাংবাদিকদের বলেন, “ঐক্যফ্রন্ট প্রভাব ফেলবে, কারণ বিএনপি তাদের সাথে আছে; তবে নির্বাচনে আওয়ামী লীগই জয়ী হবে, কারণ ফ্রন্টভুক্ত দলগুলো ইতিমধ্যেই জনগণের কাছে অকার্যকর হিসেবে প্রমাণিত হয়েছে।”

জাতীয় ঐক্যফ্রন্টের নেতাদের কেউ কেউ বিএনপির সঙ্গে জোট করে বঙ্গবন্ধুর স্বপ্নের দেশ গড়তে চাইছেন বলে বক্তব্য দিচ্ছেন উল্লেখ করে এমন বক্তব্যকে 'হিপোক্রেসি' ও ‘মুনাফিকি’ বলে মনে করেন আওয়ামী লীগের এই জ্যেষ্ঠ নেতা।  

সিলেট নগরের সুরমা নদীর তীর ঘেঁষে সার্কিট হাউজের সামনে থেকে কালিঘাট, মাছিমপুর, মেন্দিবাগ, নোয়াগাও হয়ে বোরহান উদ্দিন সড়ক পর্যন্ত রিটেইনিং ওয়াল এবং ওয়াকওয়েসহ রাস্তা নির্মাণ প্রকল্পের ভিত্তি প্রস্থর স্থাপন শেষে দুপুরে অর্থমন্ত্রী সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

বিএনপিকে সঙ্গে নিয়ে গত ১৩ অক্টোবর জাতীয় ঐক্যফ্রন্ট গঠন করেন কামাল হোসেন। এই জোটে বিএনপি ও গণফোরামের সঙ্গে আছে জেএসডি ও নাগরিক ঐক্য। সাত দফা দাবিতে জনমত গঠনে তারা বুধবার প্রথম সভা করেন সিলেটে।