ছাত্রদল নেতা মশিউরের খোঁজ চান স্বজনরা

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল সভাপতি মশিউর রহমান রনির খোঁজ চান তার পরিবারের সদস্যরা, গোয়েন্দা পুলিশ পরিচয়ে তাকে তুলে নেওয়া হয় বলে যারা অভিযোগ করছেন।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Sept 2018, 05:56 PM
Updated : 16 Sept 2018, 05:56 PM

রোববার বিকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে মশিউরের পরিবারের লোকজন ও আইনজীবীরা এ দাবি জানান।

রাজধানীর পল্টন এলাকা থেকে শনিবার রাত সাড়ে ১০টার দিকে মশিউরকে তুলে নেওয়া হয় বলে তার ছোট ভাই মহিবুর রহমান রানার অভিযোগ, যা পুলিশ অস্বীকার করেছে। 

সংবাদ সম্মেলনে মুহিবুর রহমান রানা বলেন, রনিকে যদি আইনশৃঙ্খলা বাহিনী উঠিয়ে নিয়ে থাকে এবং তার বিরুদ্ধে যদি কোনো অভিযোগ থাকে তাহলে যেন দ্রুত আদালতে হাজির করা হয়।

তিনি বলেন, রনির সন্ধান চেয়ে রোববার বিকাল ৩টায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ে গিয়ে অভিযোগ দিতে চাইলেও তা গ্রহণ করা হয়নি।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন মশিউরের বড় ভাই আবু সাঈদ খান রুবেল, ছোট ভাই মুহিবুর রহমান রানা, খালা রাশেদা বেগম, ভাবী সানজিদা আক্তার শিখা, তাদের আইনজীবী জেলা বিএনপির সহ-সভাপতি ও নারায়ণগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান আবুল কালাম, মহানগর বিএনপির সহ-সভাপতি সাখাওয়াত হোসেন প্রমুখ।

আবুল কালাম বলেন, রনির বিরুদ্ধে ১৩টি মামলা রয়েছে। সবগুলো রাজনৈতিক কারণে হয়েছে। অনেকগুলো মামলায় তিনি জামিনে রয়েছেন।

তিনি বলেন, আইনে রয়েছে কাউকে যদি আইনশৃঙ্খলা বাহিনী গ্রেপ্তার বা আটক করে তাহলে তাকে অবশ্যই ২৪ ঘণ্টার মধ্যে আদালতে হাজির করতে হবে। কিন্তু রনিকে গ্রেপ্তারের পর দীর্ঘ সময় অতিবাহিত হলেও তাকে আদালতে সোর্পদ করা হয়নি।

আইনশৃঙ্খলা বাহিনী তাকে নিয়ে থাকলে দ্রুত তাকে আদালতে সোর্পদ করার দাবি জানান তিনি।