রাঙামাটিতে গৃহকর্তার দায়ের কোপে সন্দেহভাজন ডাকাত নিহত

রাঙামাটির পাহাড়ি গ্রামে এক বাড়িতে গৃহকর্তার দায়ের কোপে সন্দেহভাজন এক ডাকাতের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

রাঙামাটি প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 August 2018, 05:09 AM
Updated : 30 August 2018, 05:15 AM

বুধবার রাতে রাঙামাটির সাপছড়ি ইউনিয়নের টিভিমন পাড়ায় এ ঘটনায় ‘ডাকাতের কোপে’ আহত গৃহকর্তা জল কুমার কারবারিকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মানিকছড়ি পুলিশ ফাঁড়ির এসআই আবু ইউসুফ জানান, ওই এলাকার অন্যতম উঁচু পাহাড় ফুরোমনের চূড়ার কাছাকাছি টিভিমন পাড়া। জল কুমার কারবারি ওই গ্রামের প্রধান। 

আহত জল কুমারের বরাত দিয়ে ইউসুফ বলেন, রাত আনুমানিক ১২টার দিকে ৭-৮ জন লোক ওই বাড়িতে হানা দেয়। তারা নগদ টাকা ও গয়না লুটে নিতে চাইলে গৃহকর্তার সঙ্গে ধস্তাধস্তি হয়।

“এক পর্যায়ে গৃহকর্তার দায়ের কোপে একজন ঘটনাস্থলেই নিহত হয়। পুলিশ দীর্ঘসময় পর খবর পেয়ে ওই গ্রামে গিয়ে নিহতের লাশ নামিয়ে আনে এবং গৃহকর্তাকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়।”

এসআই আবু ইউসুফ বলেন, নিহতের পরিচয় তারা এখনও জানতে পারেননি। এ ঘটনায় বৃহস্পতিবার সকাল পর্যন্ত থানায় কোনো মামলাও হয়নি।  

রাঙামাটি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক শওকত আকবর বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “সাপছড়িতে একটি ডাকাতির ঘটনায় নিহত একজন ও আহত একজনকে আমাদের হাসপাতালে আনা হয়েছে। আহত ব্যক্তিকে আমরা চিকিৎসা দিচ্ছি।”

রাঙামাটির পুলিশ সুপার আলমগীর কবির বলেন, “আমরা বিষয়টি খতিয়ে দেখছি। আহত গৃহকর্তা বিষয়টি ডাকাতির চেষ্টা বলেই জানাচ্ছেন। কিন্তু আমরা সাধারণত পাহাড়ি গ্রামে ডাকাতির ঘটনা দেখি না। এর পেছনে অন্য কোনো কারণ আছে কিনা সেটাও খতিয়ে দেখছি আমরা।”