ফেনীতে বাড়ির গোয়াল ঘরের পাশে শ্রমিক লীগ নেতার লাশ

ফেনীতে নিজ বাড়ির গোয়াল ঘরের পাশ থেকে এক শ্রামিক লীগ নেতার লাশ উদ্ধার করেছে পুলিশ; যাকে ধরে নিয়ে গিয়ে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পরিবার।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 August 2018, 09:16 AM
Updated : 17 August 2018, 09:24 AM

ফেনী মডেল থানার ওসি মো. রাশেদ খান চৌধুরী জানান, সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নের দক্ষিণ মধুয়্যাই গ্রাম থেকে বৃহস্পতিবার রাতে আলাউদ্দিনের (৩৮) লাশ উদ্ধার হয়।

আলাউদ্দিন ওই এলাকার আলী নবাবের ছেলে ও ঢাকা -চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল বাইপাস সড়ক টার্মিানালের  শ্রমিক লীগের সভাপতি ছিলেন।

নিহতের শ্যলক মিজানুর রহমান বলেন, শোক দিবস উপলক্ষ্যে বুধবার বালিগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে এলাকায় মাইক বাজানো ও কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়। সেখানে বিভিন্ন কাজ দেখভালের দায়িত্বে ছিলেন আলাউদ্দিন। রাতে কাজ শেষে বাড়ি ফেরেন তিনি।

পরদিন সকালে বাড়ি থেকে বের হওয়ার পর থেকে আলাউদ্দিনের কোনো খোঁজ পাওয়া যাচ্ছিলনা। রাতে বাড়ির গোয়াল ঘরের পাশে আলাউদ্দিনের মা ছেলের লাশ দেখতে পান বলে জানান মিজানুর।

তিনি বলেন, “আলাউদ্দিনের গলায় ফাঁস লাগনো ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিল।”

দুর্বৃত্তরা আলাউদ্দিনকে ধরে নিয়ে অন্য কোথায় পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার পর রাতের কোনো এক সময় লাশ এখানে ফেলে গেছে বলে মু আমার হয়ে গেছে; আমি কি যাব পার্লারে ধারণা মিজানের। তবে এ ঘটনায় কে বা কারা জড়িত তা জানাতে পারেননি তিনি। 

আলাউদ্দিনের স্ত্রী বিবি ফাতেমা বলেন, “আমার স্বামীর সঙ্গে কারও কোনো বিরোধ ছিল না। কে বা কারা তাকে হত্যা করতে পারে সে বিষয়ে কোনো ধারনা করতে পারছিনা।”

ওসি রাশেদ বলেন, লাশ ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।