বরগুনায় সহকারী কমিশনারের স্ত্রী ছুরিকাহত

বরগুনার বেতাগী উপজেলা সহকারী কমিশনারের (ভূমি) বাসভবনে ঢুকে তার স্ত্রীকে ছুরিকাঘাত করেছে এক যুবক।

বরগুনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 July 2018, 04:36 PM
Updated : 3 July 2018, 04:36 PM

মঙ্গলবার সন্ধ্যায় সহকারী কমিশনার (ভূমি) রামানন্দ পালের বাসায় এ হামলা হয়।

আহত অদিতি পালকে বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

অদিতির বরাত দিয়ে বেতাগী থানার ওসি মামুনুর রশিদ জানান, বেতাগী থানার অদূরে বেতাগী সরকারি কলেজের সামনে মানছুরা ভিলার দ্বিতীয় তলার একটি ইউনিটে বসবাস করেন সহকারী কমিশনার (ভূমি) রামানন্দ পাল।

“সন্ধ্যা ৬টার দিকে তার বাসায় কড়া নাড়ে এ যুবক। স্বামী বাসায় ফিরেছেন ভেবে দরজা খোলার সঙ্গে সঙ্গে ওই দুর্বৃত্ত ছুরিকাঘাত করে পালিয়ে যায়।”

এ সময় অদিতি পাশে সরে গিয়ে আত্মরক্ষার চেষ্টা করেন। ফলে বড় ধরনের বিপদ হয়নি। তবে তার পেটের বাম পাশে কেটে গেছে বলে জানান ওসি মামুন।

ওসি মামুনুর বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জেরে তাকে হত্যার চেষ্টা চালানো হয়েছে। বিষয়টি তারা তদন্ত করে দেখছেন।

আহত অদিতি বড়াল বাগেরহাটের চিতলমারী উপজেলার সাবেক চেয়ারম্যান কালিদাস বড়াল ও মহিলা সংসদ সদস্য হ্যাপি বড়ালের মেয়ে। কিছুদিন আগে রামানন্দ পালের সঙ্গে তার বিয়ে হয়েছে। অদিতি বড়াল বিয়ের পরে স্বামীর কর্মস্থল এসেছেন।

এর আগে গত বছরের ১৬ ডিসেম্বর তার পিত্রালয় বাগেরহাটের চিতলমারীর বাসায়ও ঘুমন্ত অবস্থায় জানালা দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা চালানো হয়েছে বলে অদিতি জানিয়েছেন।

বরগুনার পুলিশ সুপার বিজয় বসাক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জাকির হোসেন বাচ্চু ও বেতাগী উপজেলা নির্বাহী অফিসার মো. রাজিব আহসান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।