‘খালেদা যেমন ছিলেন তেমনই আছেন’

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে দলের নেতারা মিথ্যাচার করছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সাভার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 March 2018, 12:31 PM
Updated : 31 March 2018, 12:42 PM

শনিবার আশুলিয়ার জিরাবোতে উন্নয়ন কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের একথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী কাদের।

“ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জনরা খালেদা জিয়াকে কারাগারে দেখে এসেছেন। তিনি আগে যেমন ছিলেন তেমনই আছেন।”

ওবায়দুল কাদের বলেন, ঠাকুরগাঁওয়ের জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসত্য কিছু বলেননি। খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে মিথ্যাচার করছে বিএনপি।

দুপুরে মন্ত্রী বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কের জিরাবোতে উন্নয়ন কাজ পরিদর্শন করেন।

এ সময় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী কাদের বলেন, বাইপাইল-আব্দুল্লাহপুর সড়কটি গুরুত্বপূর্ণ। সড়কটির পাশে বিভিন্ন শিল্প কারখানা রয়েছে; শ্রমিকরা চলাচল করে। তাই সড়কটি চার লেন ও এলিভেটেড এক্সপ্রেসওয়ে হওয়ার আগে সড়কটি চলাচলের জন্য সংস্কার করা হচ্ছে।

মন্ত্রীর সঙ্গে এ সময় উপস্থিত ছিলেন ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য এনামুর রহমান, যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান মেহেদী হাসান মঞ্জু প্রমুখ।

গত ৮ ফেব্রুয়ারি জিয়া এতিমখানা ট্রাস্ট দুর্নীতি মামলায় ৫ বছরে সাজায় রায়ের পর থেকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে রাখা হয়েছে ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে। হাই কোর্ট তাকে এ মামলায় চার মাসের জামিন দিলেও দুদক ও রাষ্ট্রপক্ষের আবেদনে ওই আদেশ আপিল বিভাগে আটকে গেছে।

বৃহস্পতিবার মির্জা ফখরুলের কারাগারে গিয়ে বিএনপি চেয়ারপারসনের সঙ্গে দেখা করার কথা থাকলেও পরে তা স্থগিত করা হয়। বিএনপির পক্ষ থেকে বলা হয়, খালেদা জিয়া হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন বলে কারা কর্তৃপক্ষ তাদের জানিয়েছে। চেয়ারপারসনের অসুস্থতা নিয়ে দলের নেতারা উদ্বেগ প্রকাশ করেছেন।