গুরুতর অসুস্থ রংপুরের সাবেক মেয়র ঝন্টু

মস্তিষ্কে রক্তক্ষরণের কারণে গুরুতর অসুস্থ রংপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র সরফুদ্দীন আহমেদ ঝন্টুকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

রংপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Feb 2018, 11:17 AM
Updated : 1 Feb 2018, 11:17 AM

বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টার দিকে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে বলে রংপুর মেডিকেল কলেজের নিওরো সার্জারি বিভাগের প্রধান তোফায়েল হোসেন ভুঁইয়া জানান।

বুধবার রাতে স্ট্রোক করলে ঝন্টুকে রংপুর নগরীর সেন্ট্রাল ক্লিনিকে তোফায়েল হোসেন ভুঁইয়ার অধীনে ভর্তি করা হয়।

চিকিৎসক তোফায়েল বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “মস্তিষ্কে রক্তক্ষরণের কারণে ঝন্টু সাহেবের বাম হাত ও পা অনুভূতিহীন হয়ে গেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়ার পরামর্শ দিয়েছি।”

ঝন্টুর ছেলে রিয়াজ আহমেদ হিমন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “চিকিৎসকের পরামর্শে বাবাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় ল্যাব এইড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে স্ট্রোক করলে তাকে স্থানীয় সেন্ট্রাল ক্লিনিকে ভর্তি করা হয় বলে জানান রিয়াজ।

২০১২ সালের ২০ ডিসেম্বর অনুষ্ঠিত রংপুর সিটি করপোরেশনের প্রথম নির্বাচনে মেয়র নির্বাচিত হন রংপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য সরফুদ্দীন আহমেদ ঝন্টু। গত ২১ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে লড়লেও জাতীয় পার্টির প্রার্থীর কাছে বিপুল ভোটের ব্যবধানে পরাজিত হন তিনি।

সিটি করপোরেশনের মেয়র ছাড়াও ঝন্টু রংপুর-১ (গঙ্গাচড়া) আসন থেকে সংসদ সদস্য, রংপুর সদর উপজেলা চেয়ারম্যান এবং রংপুর পৌরসভার চেয়ারম্যান ছিলেন।