শরীয়তপুরের সেই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

শরীয়তপুরের ভেদরগঞ্জে ধর্ষণের অভিযোগ ওঠা সেই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা হয়েছে।

শরীয়তপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Nov 2017, 01:25 PM
Updated : 11 Nov 2017, 01:25 PM

ভেদরগঞ্জ থানার ওসি মো. মেহেদি হাসান বলেন, ছাত্রলীগ নেতা আরিফের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করা হয়েছে।

“নির্যাতিত নারীদের একজন শনিবার দুপুরে আরিফের বিরুদ্ধে মামলা করেছেন।  আমরা আরিফকে সকল প্রকার প্রযুক্তি কাজে লাগিয়ে গ্রেপ্তারের চেষ্টা করছি।”

এদিকে, ভেদরগঞ্জ উপজেলার নারায়ণপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফ হোসেন হাওলাদারকে সংগঠন থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

আরিফ হোসেন হাওলাদার বিভিন্ন সময় ফাঁদে ফেলে কলেজছাত্রী, প্রবাসীর স্ত্রীসহ কয়েকজন নারীর সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন। পরে তাদের সঙ্গে শারীরিক সম্পর্ক করে এবং তার ভিডিও ধারণ করে মোবাইল ফোনে ছড়িয়ে দেওয়ার অভিযোগ ওঠে।   

মামলায় অভিযোগ করা হয়, আরিফ হোসেন একদিন ওই নারীর (বাদী) ঘরে ঢুকে মোবাইল ফোনে ওই নারীর একটি অশ্লীল ছবি আছে বলেন এবং তার কথা না শুনলে স্বামীকে ওই ভিডিও দেখাবেন বলে হুমকি দেন। এরপর ধর্ষণ করেন তাকে।

এরপর আরিফ একাধিকবার তাকে ধর্ষণ করেন বলে মামলায় অভিযোগ করেন এই নারী।   

ওসি মেহেদি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, শুক্রবার সন্ধ্যায় কে এম সাইফুল ইসলাম নামের একজনের আইডি থেকে কয়েকজন নারীর সঙ্গে আরিফ হোসেনের কয়েকটি আপত্তিকর ছবি আপলোড করা হয়।

“ওই আইডিতে রাত ৮টা ৪২ মিনিটে ও রাত ৮টা ৪৪ মিনিটে দুটি ভিডিও আপলোড করেন রাজীব মাদবর নামের এক যুবক।”

সাইফুল ঢাকার মিরপুর বাংলা কলেজ শাখা ছাত্রদলের সহসাংগঠনিক সম্পাদক। তার ফেসবুক প্রোফাইল থেকে এ তথ্য পাওয়া যায় বলে ওসি জানান।

এ ব্যাপারে রাজীব মাদবর ও কে এম সাইফুল ইসলামের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে পাওয়া যায়নি।

আরিফ হোসেন হাওলাদারকে স্থায়ী বহিষ্কার

ছাত্রলীগ থেকে আরিফ হোসেন হাওলাদারকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে বলে জেলা ছাত্রলীগের আহ্বায়ক মহসিন মাদবর ও যুগ্ম আহ্বায়ক রাশেদ উজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

শরীয়তপুর জেলা ছাত্রলীগ সভাপতি মহসিন মাদবর বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, ছাত্রলীগের মধ্যে কোনো দুষ্কৃতকারীর স্থান নেই।

“আরিফকে প্রথমে উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বহিষ্কার করেন। পরে কেন্দ্রীয় ছাত্রলীগে নির্দেশক্রমে আমরা স্থায়ীভাবে তাকে বহিষ্কার করেছি।”