ব্রাহ্মণবাড়িয়ায় মাদ্রাসাছাত্রকে ডেকে নিয়ে ছুরি মেরে হত্যা

ব্রাহ্মণবাড়িয়া শহরে এক মাদ্রাসাছাত্রকে বাড়ি থেকে ডেকে নিয়ে ছুরি মেরে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Nov 2017, 03:55 PM
Updated : 5 Nov 2017, 03:55 PM

রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পৌরশহরের পূর্ব মেড্ডা স্কুল-মসজিদের সামনে এ ঘটনা ঘটে বলে ব্রাহ্মণবাড়িয়ার অতিক্তি পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রেজাউল কবির জানান।

নিহত হৃদয় (২৫) ওই এলাকার ইউনূস মিয়ার ছেলে। তিনি কান্দিপাড়ার জামিয়া ইসলামিয়া ইউনুসিয়া মাদ্রাসায় কিতাব বিভাগের ছাত্র ছিলেন।

আহত রাহাত (১৮) ও জুনায়েদকে (১৮) উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

পুলিশ কর্মকর্তা রেজাউল বলেন, সন্ধ্যায় পূর্ব মেড্ডা এলাকার ছিব্বাতুল্লার নেতৃত্বে কয়েকজন যুবক হৃদয়কে বাড়ি থেকে স্কুল-মসজিদের সামনে ডেকে আনে। পরে কথা কাটাকাটির এক পর্যায়ে ছিব্বাতুল্লা ধারালো ছুরি দিয়ে হৃদয়ের বুকে আঘাত করে। এসময় রাহাত ও জুনায়েদ তাকে বাঁচানোর চেষ্টা করলে তাদেরকেও ছুরিকাঘাত করা হয়।

“তবে কী কারণে তাদেরকে ছুরিকাঘাত করা হয়েছে সেটি স্পষ্ট করে জানা যায়নি।”

পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হৃদয়কে মৃত ঘোষণা করেন বলে জানান তিনি।

হাসপাতালের চিকিৎসক ফাইজুর রহমান ফয়েজ বলেন, হৃদয়ের বুকে দুটি ছুরিকাঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের জন্যই তার মৃত্যু হয়েছে। বাকিদের অবস্থাও আশঙ্কাজনক। তাদেরকে ঢাকায় পাঠানো হয়েছে।

এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে বরে জানান অতিরিক্ত পুলিশ সুপার।