সরিষাবাড়ির মেয়রকে পাওয়া গেল শ্রীমঙ্গলে

দুই দিন আগে ‘নিখোঁজ’ জামালপুরের সরিষাবাড়ি পৌরসভার মেয়র আওয়ামী লীগ নেতা মোহাম্মদ রুকুনুজ্জামান রুকনকে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পাওয়া গেছে।

মৌলভীবাজার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Sept 2017, 09:04 AM
Updated : 27 Sept 2017, 09:34 AM

মৌলভীবাজারের পুলিশ সুপার শাহজালাল জানান, বুধবার বেলা ১টার দিকে শ্রীমঙ্গল উপজেলার কালিঘাট ইউনিয়ন পরিষদ কার্যালয়ে তাকে পাওয়া গেছে। এখনও বিস্তারিত কিছু জানা যায়নি।

শ্রীমঙ্গল থানায় অবস্থানরত মেয়র রুকন সাংবাদিকদের বলেন, একটি মাইক্রোবাস তাকে ওই ইউনিয়নের কাটিয়াতলা চা-বাগানে নামিয়ে দিয়ে চলে যায়।

তিনি এর বেশি কিছু বলতে পারেননি।

ওই ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে মেয়রকে একজন চৌকিদার প্রথম দেখতে পান বলে জানিয়েছেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রাণেশ গোয়ালা।

তিনি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “ইউনিয়ন পরিষদ সচিবের ফোন পেয়ে আমি গিয়ে তার সঙ্গে কথা বলার চেষ্টা করি। এ সময় তিনি শুধু ‘মেয়র’ শব্দটি বলেন। তখন আমি পুলিশে খবর দেই।”

থানার ওসির কক্ষে অবস্থানরত মেয়র অসুস্থ বোধ করছেন বলে জানিয়েছেন। তাকে চেতনানাশক কোনো কিছু খাওয়ানো হয়েছে বলে তিনি তার আশঙ্কার কথা বলেন।

শ্রীমঙ্গল সরকারি হাসপাতালের চিকিৎসক আহমদ শিবলী থানায় গিয়ে মেয়রকে প্রাথমিক চিকিৎসা দিয়েছেন।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি বলেন, “মেয়রের শরীর দুর্বল। একটু ঘুমের ভাব আছে। তাকে স্যালাইন দেওয়া হয়েছে। বিশেষ কোনো সমস্যা আছে বলে প্রাথমিকভাবে মনে হয়নি।”

রুকুনুজ্জামান রুকন সরিষাবাড়ি পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি। তার ভাড়া নেওয়া বাসা রয়েছে ঢাকার উত্তরার ১৩ নম্বর সেক্টরে।

সোমবার সকালে উত্তরা থেকে তিনি নিখোঁজ হন বলে তার বড় ভাই মো. সাইফুল ইসলাম টুকন জানিয়েছিলেন। এ ঘটনায় তিনি ওই দিন রাতেই উত্তরা পশ্চিম থানায় সাধারণ ডায়েরি করেন বলেও জানান।