নরসিংদীতে ট্রাক-মাইক্রো সংঘর্ষে ২ চিকিৎসক নিহত

নরসিংদীতে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাস আরোহী দুই চিকিৎসকসহ তিনজন নিহত হয়েছেন।

নরসিংদী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 June 2016, 08:53 AM
Updated : 24 June 2016, 11:18 AM

নিহত কলিম উল্লাহ (৫৫) ও স্মৃতিকনা (৪৫) ঢাকার একটি হাসপাতালের চিকিৎসক বলে পুলিশ জানিয়েছে। নিহত অন্যজন হলেন গাড়িটির চালক মনির হোসেন (৩৫)।

শুক্রবার সকালে শিবপুর উপজেলার কুন্দারপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মিজানুর রহমান জানিয়েছেন।

মাইক্রোবাস আরোহী বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয় কলেজের চিকিৎসক মোস্তাফিজুর রহমান (৩২), জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের চিকিৎসক তানবির (৪০), ভৈরবের পদ্মা জেনারেল হাসপাতালের চিকিৎসক বিজন কুমার সাহা (৩৫), তার মা অনিমা সাহা (৫৫) ও গৃহকর্মী লাকি আক্তার (২২) আহত হন।

তাদেরকে ঢাকায় পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে বলে নরসিংদী পুলিশ জানিয়েছে।

এসআই মিজান প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “সকাল ১০টার দিকে সিলেট থেকে ঢাকাগামী পাথরবোঝাই একটি ট্রাকের সঙ্গে ঢাকা থেকে ভৈরবগামী মাইক্রোবাসটির সংঘর্ষ হলে ঘটনাস্থলেই দুই জন নিহত হন। হাসপাতালে নেওয়ার পর মারা যান আরেকজন।”

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর ট্রাকসহ চালক পালিয়ে যায় বলে জানান তিনি।

এসআই মিজানুর জানান, হতাহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী। এদের অধিকাংশই চিকিৎসক। শুক্রবার ভৈরবের বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা সেবা দিতেন ওই চিকিৎসকরা। 

ঢাকার আগারগাঁওয়ে ডা. কলিম উল্লাহর প্রতিবেশী রতন আহতদের বরাত দিয়ে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, কলিম উল্লাহ গাড়িতে চালক মনিরের পিছনের আসনে ছিলেন। ঘটনাস্থলেই চালক ও তিনি মারা যান।