মুন্সীগঞ্জে ২ ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার

ময়নাতদন্তের জন্য লাশ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো।

মুন্সীগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Feb 2024, 04:29 AM
Updated : 22 Feb 2024, 04:29 AM

মুন্সীগঞ্জে আলাদা স্থান থেকে দুই ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। চালককে হত্যা করে তাদের ইজিবাইক ছিনতাই করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

সোমবার লৌহজং উপজেলায় হলদিয়া ইউনিয়নের দক্ষিণ হলদিয়ার একটি পুকুর থেকে একজন এবং সিরাজদিখানের বালুচর ইউনিয়নের খাসকান্দি থেকে অপর জনের লাশ উদ্ধার করা হয় বলে সংশ্লিষ্ট থানার পুলিশ জানিয়েছে।

লৌহজং থানার ওসি মো. খোন্দকার ইমাম হোসেন বলেন, সকালে গলায় রশি পেঁচানো মোস্তফা হকের (১৭) লাশ পুকুরে ভাসতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। মোস্তফা মেদিনীমন্ডল ইউনিয়নের মিস্ত্রিপাড়া গ্রামের আব্দুল মাদবরের ছেলে।

মোস্তফার মা ফাতেমা বেগম বলেন, “রোববার সন্ধ্যায় আমার ছেলে গ্যারেজে কাজ করছিল। ৭টার দিকে একটা ফোন পেয়ে মোস্তফা ইজিবাইক নিয়ে বেরিয়ে যায়। এরপর সে আর বাড়ি ফেরেনি।”

নিহতের মুখে আঘাতের চিহ্ন দেখে হত্যাকাণ্ড বলে ধারণার কথা জানিয়েছেন স্থানীয় ইউপি সদস্য শাহীন সর্দার।

ময়নাতদন্তের জন্য লাশ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান ওসি ইমাম হোসেন।

সিরাজদিখান থানার ওসি মো. মুজাহিদুল ইসলাম বলেন, নিখোঁজের একদিন পর মো. নেকবর হোসেনের (২২) লাশ উদ্ধার করেছে পুলিশ। নেকবর উপজেলার বাসাইল ইউনিয়নের চরগুলগুলিয়া গ্রামের প্রয়াত মোহাম্মদ সাজা মিয়ার ছেলে।

বালুচর ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য মো. ওয়াসিম আহমেদ বলেন, রোববার বিকালে ইজিবাইক নিয়ে বের হয়ে নিখোঁজ হন নেকবর। রাতে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পায়নি স্বজনরা।

সকাল সাড়ে ৮টা দিকে খাসকান্দি এলাকার এন আর বি ইটভাটার পাশে নেকবরের লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

চালককে হত্যা করে দুর্বৃত্তরা ইজিবাইক ছিনতাই করেছে বলে ধারণার করছে পুলিশ।

এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন ওসি মুজাহিদুল।

[প্রতিবেদনটি প্রথম প্রকাশিত হয়েছিল ০২ অক্টোবর ২০২৩ তারিখে: ফেইসবুক লিংক]