গাজীপুরে ‘৫০০ গ্রাম’ ক্রিস্টাল মেথ জব্দ, গ্রেপ্তার দুই ‘কারবারি’ কারাগারে

টেকনাফ ও উখিয়ার চোরাকারবারি চক্রের কাছ থেকে কিনে এনে গাজীপুর মহানগরীর বিভিন্ন এলাকায় বিক্রি করেন বলে তারা জানিয়েছেন।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Jan 2024, 12:26 PM
Updated : 26 Jan 2024, 12:26 PM

গাজীপুর মহানগরের টেক কাথোরা (বাঁশবাড়ি) এলাকা একটি বাড়ি থেকে ৫০০ গ্রাম ক্রিস্টাল মেথ-আইস জব্দ করেছে পুলিশ। এ সময় দুই ‘মাদক কারবারিকে’ গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারদের রোববার বিকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে দুপুরে নিজ কার্যালয়ে এক ব্রিফিংয়ে জানান গাজীপুর মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) মুহাম্মদ কামাল হোসেন।

গ্রেপ্তাররা হলেন- গাজীপুর মহানগর পুলিশের সদর মেট্রো থানাধীন বাউপাড়া এলাকার মো. সোহাগ খান (২৮) এবং একই থানাধীন টেক কাথোরা (বাঁশবাড়ি) এলাকার মো. মোশারফ হোসেন (৪৪)।

কামাল হোসেন আরও জানান, গত শনিবার বিকালে মহানগর গোয়েন্দা বিভাগের (উত্তর) একটি দল টেক কাথোরা (বাঁশবাড়ি) এলাকার মোশারফের বাড়িতে অভিযান চালায়। অভিযানে ওই বাড়ি থেকে ৫০০ গ্রাম আইস জব্দ করা হয়।

মাদক কারবারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে সেখান থেকে মোশারফ ও সোহাগকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে সদর থানায় মামলা হয়।

ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে রোববার বিকালে তাদের আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তারদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে মুহাম্মদ কামাল হোসেন আরও জানান, এ মাদক তারা কক্সবাজারের টেকনাফ ও উখিয়া থেকে চোরাকারবারি চক্রের কাছ থেকে কিনে এনে গাজীপুর মহানগরীর বিভিন্ন এলাকায় বিক্রি করে থাকেন বলে জানিয়েছেন। 

[প্রতিবেদনটি প্রথম প্রকাশিত হয়েছিল ১৭ সেপ্টেম্বর ২০২৩ তারিখে: ফেইসবুক লিংক]