মাগুরার উন্নয়নে সবার সহযোগিতা চান সাকিব

“সংসদ ও মন্ত্রণালয়ে যেখানেই বলেন আপনাদের সঙ্গে সমন্বয় করে মাগুরার উন্নয়নে কাজ করব।”

মাগুরা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Feb 2024, 09:51 AM
Updated : 1 Feb 2024, 09:51 AM

এক সঙ্গে কাজ করে মাগুরা জেলার উন্নয়ন করতে সবার সহযোগিতা চেয়েছেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাকিব আল হাসান।

তিনি বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে বাংলাদেশকে দেখতে চান, আমরা যেন সেই ভাবে মাগুরার উন্নয়ন করতে পারি। আমরা সবাই মিলে এক সঙ্গে কাজ করব।”

বৃহস্পতিবার দুপুরে মাগুরার সদর উপজেলা পরিষদ মিলনায়তনে বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা ও ১৩টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। 

ক্রিকেটের মাঠ থেকে রাজনীতির মাঠে আসা সাকিব বলেন, “আমরা দ্রুত সময়ের মধ্যে সুন্দর একটি মাগুরা গড়ে তুলব। আমি আশা করি, আপনারা আমাকে সব সময় সহযোগিতা করবেন। আমি যেন আপনাদের পাশে থেকে মাগুরার উন্নয়নে সর্বোচ্চ কাজ করতে পারি।”

তিনি বলেন, “অব্যশই মাগুরা একটি উন্নত জেলা। তবে কিছু কিছু জায়গায় সমস্যা রয়েছে। সেগুলো আমরা যেন উৎরিয়ে যেতে পারি। সেগুলো নিয়েও আমরা কাজ করবো। এখানে আপনাদের সবার সহযোগিতা আমার দরকার হবে।”

বিশ্ব ক্রিকেটের এক নম্বার অলরাউন্ডার সাকিব বলেন,  “এক এক করে আমি আপনাদের সবার কাছে আবার আসব। তখন আপনাদের সঙ্গে আরও কথা হবে। তখন হয়ত আরও বেশি জানতে পারব কোথায় কোথায় সমস্যা রয়েছে। যেগুলো নিয়ে আরও বেশি কাজ করার সুযোগ থাকবে।”

তিনি বলেন, “সংসদ ও মন্ত্রণালয়ে যেখানেই বলেন আপনাদের সঙ্গে সমন্বয় করে মাগুরার উন্নয়নে কাজ করব। অগ্রাধিকার ভিত্তিতে যে কাজগুলো আগে করা দরকার, সুন্দর করে করা যায় সে সেগুলোর জন্য আপনাদের দিক নির্দেশনা প্রয়োজন হবে।”

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমানের সভাপতিত্বে সভায় সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু নাসির বাবলু, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সাদ্দাম হোসেন, সদর থানার ওসি মো. মেহেদী রাসেল, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ রেজাউল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান মিনতী রাণী দত্ত, সাকিব আল হাসনের পিতা মাশরুর রেজা কুটিল উপস্থিত ছিলেন।