কিছু না পেলে ভারতকে সামনে আনে বিরোধীরা: কাদের

“ইন্ডিয়া কোথায় আমাদের দেশের মানুষের ভোট দিয়েছে? তারা আমাদের ভোট দেয়নি, তারা ভোট বানচাল প্রতিহত করার জন্য আমাদের পাশে দাঁড়িয়েছে।”

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 March 2024, 07:20 AM
Updated : 23 March 2024, 07:20 AM

বিরোধীরা কিছু না পেলে ভারত বিরোধিতার বিষয়টিকে সামনে আনে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার সকালে ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণী অনুষ্ঠানে তিনি বলেন, “পাকিস্তান আমল থেকে যে অপপ্রচার শুনেছি, কোনো রাজনৈতিক ইস্যু যখন থাকে না তখন একটাই ইস্যু আওয়ামী লীগের বিরুদ্ধে নিয়ে আসে, আগে বঙ্গবন্ধুর বিরুদ্ধে আনত আর এখন শেখ হাসিনার বিরুদ্ধে আনে, সেটা হচ্ছে ভারত বিরোধিতার ইস্যু।”

৪১ ভাগেরও বেশি মানুষ ভোট দিয়ে শেখ হাসিনাকে জয়ী করেছে মন্তব্য করে কাদের বলেন, “যেটা অনেক উন্নত দেশেও পরে না। তারপরও বলবে ইন্ডিয়া নিয়ে এসেছে। ইন্ডিয়া কোথায় আমাদের দেশের মানুষ ভোট দিয়েছে? তারা আমাদের ভোট দেয়নি, তারা ভোট বানচাল প্রতিহত করার জন্য আমাদের পাশে দাঁড়িয়েছে।”

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, “বিএনপি ইফতার পার্টি করে আর আওয়ামী লীগ ইফতার সামগ্রী বিতরণ করে। তারা ইফতার খাওয়ার পার্টি করে আর আমরা ইফতার দেওয়ার পার্টি করি। এটাই বিএনপি ও আওয়ামী লীগের মাঝে পার্থক্য।”

দ্রব্যমূল্য বেড়ে যাওয়া নিয়ে মানুষের প্রশ্ন আছে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, “যদিও এখন কিছু কিছু পণ্যের দাম কমে যাচ্ছে। দাম আরও কমবে এবং সাধারণ মানুষের ক্রয়সীমার মধ্যে আসবে।”

ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমেদের সভাপতিত্বে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ।