চিকিৎসার জন্য আবার ব্যাংকক গেলেন রওশন

আট দিন দেশে থেকে চিকিৎসার জন্য আবার থাইল্যান্ড গেলেন সংসদে বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 July 2022, 11:41 AM
Updated : 5 July 2022, 11:41 AM

মঙ্গলবার দুপুর দেড়টায় থাই এয়ারওয়েজের একটি ফ্লাইটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ব্যাংককের পথে রওনা হন তিনি।

রওশনের সঙ্গে রয়েছেন ছেলে রাগহির আল মাহি (সাদ এরশাদ)।

জাতীয় পার্টির চেয়ারম্যানের প্রেস সচিব খন্দকার দোলোয়ার জালালী জানান, বিমানবন্দরে দলের চেয়ারম্যান জি এম কাদের এবং মহাসচিব মুজিবুল হক চুন্নু রওশনকে বিদায় জানান।

ফুসফুসের জটিলতায় আক্রান্ত হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) টানা ৮৪ দিন থাকার পর গত বছর থাইল্যান্ড গিয়েছিলেন ৮০ বছর বয়সী রওশন।

ছয় মাস পর গত ২৭ জুন দেশে ফেরেন রওশন। দেশে ফিরে গত বৃহস্পতিবার সংসদ অধিবেশনে যোগ দেন।

পরে গত শনিবার ঢাকার ওয়েস্টিন হোটেলে জাতীয় পার্টির বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় বসেন তিনি। ওই সভায় তিনি আক্ষেপ করেন অসুস্থাতার সময় দলের নেতারা তার কোনো খোঁজ নেয়নি।

বিমানবন্দরে দলের কো- চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, সৈয়দ আবু হোসেন বাবলা, সালমা ইসলাম, বিরোধী দলীয় প্রধান হুইপ মো. মসিউর রহমান রাঙ্গাঁ, প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু, সাহিদুর রহমান টেপা, ফখরুল ইমাম, মীর আব্দুস সবুর আসুদ, শফিকুল ইসলাম সেন্টু, মাসুদ উদ্দিন চৌধুরী, নাসরিন জাহান রতনা, নাজমা আক্তার, রানা মো. সোহেল, লিয়াকত হোসেন খোকা, চেয়ারম্যানের উপদেষ্টা রওশন আরা মান্নান উপস্থিত ছিলেন।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক