জাপার ভাইস চেয়ারম্যান পদে ফিরলেন শাফিন

জাতীয় পার্টির (জাপা) ভাইস চেয়ারম্যানের পদে ফিরলেন জনপ্রিয় ব্যান্ড শিল্পী শাফিন আহমেদ।

নিজস্ব প্রতিবেদকও গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Sept 2021, 09:05 AM
Updated : 19 Sept 2021, 09:05 AM

পার্টির চেয়ারম্যান জি এম কাদের শনিবার শাফিন আহমেদ আবারও দলের ভাইস চেয়ারম্যান পদে ফিরিয়ে আনেন বলে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে দলের দপ্তর সম্পাদক এম এ রাজ্জাক খান জানান।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি বলেন, “শাফিন আহমেদ আগের দলের ভাইস চেয়ারম্যান ছিলেন। তিনি এক সময় চলে গিয়েছিলেন। গতকাল (শনিবার) চেয়ারম্যান স্যার তাকে পুনরায় ভাইস চেয়ারম্যান পদে নিয়োগ দেন।”

শাফিন আহমেদ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “আমি অত্যন্ত সম্মানিত বোধ করছি। পার্টির চেয়ারম্যান জনাব জিএম কাদের সাহেবের প্রতি কৃতজ্ঞতা জানাই এবং পার্টির অন্যান্য সকল ভাইস চেয়ারম্যান ও সিনিয়র সদস্যদের আমার কৃতজ্ঞতা জানাই।

“আমি আশা করছি, এই নিয়োগের মধ্য দিয়ে আমি আরও সক্রিয়ভাবে জাতীয় পার্টির প্ল্যাটফর্মে দাঁড়িয়ে দেশের জন্য কাজ করার সুযোগ পাব এবং জাতীয় পার্টিকে তরুণ সমাজের সাথে কীভাবে আরো সম্পৃক্ত করা যায়- সেটা আমি চেষ্টা করে দেখব।”

জাতীয় পার্টির একজন নেতা বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “সম্প্রতি দলের চেয়ারম্যান জি এম কাদেরের সঙ্গে দেখা করেন শাফিন। আবারও রাজনীতিতে যোগ দেওয়ার বিষয়ে আগ্রহ প্রকাশ করেন।”

সংগীত শিল্পী ফিরোজা বেগম ও সুরকার কমল দাশগুপ্তের ছেলে শাফিন আহমেদ বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড মাইলসের কণ্ঠশিল্পী।

২০১৭ সালে ববি হাজ্জাজের দল জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের (এনডিএম) প্রার্থী হয়ে ঢাকা উত্তর সিটির মেয়র পদে নির্বাচন করতে চেয়েছিলেন শাফিন। কিন্তু নির্বাচন কমিশন পরে তার মনোনয়নপত্র বাতিল করে। আইনি জটিলতায় সে বছর ঢাকা উত্তর সিটি করপোরেশনের উপনির্বাচনও আর হয়নি।

পরে ২০১৮ সালে শাফিন জাতীয় পার্টিতে যোগ দেন এবং পরের বছর মেয়র পদে উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। ওই নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আতিকুল ইসলামের কাছে হেরে যান শাফিন।