১৭ ইউনিয়নে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী চূড়ান্ত

দেশের ১৭টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। 

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Nov 2019, 02:32 PM
Updated : 29 Nov 2019, 02:32 PM

শুক্রবার গণভবনে দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় ১৭ প্রার্থী চূড়ান্ত করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, দল ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে বিকাল ৪টায় সভা শুরু হয়।

চূড়ান্ত প্রার্থীরা হলেন- রংপুরের মিঠাপুকুরের কাফ্রিখাল ইউনিয়নে মাহামুদুল হাসান, কুড়িগ্রামে উলিপুরে বুড়াবুড়ী ইউনিয়নে আসাদুজ্জামান খন্দকার, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের রহনপুরে শাহ আল শফি আনসারী, সিরাজগঞ্জ সদরের রতনকান্দি ইউনিয়নে আনোয়ার হোসেন ও যশোরের মনিরামপুরের এরশাদ আলী সরদার।

ভোলার চরফ্যাশনের নুরাবাদ ইউনিয়নে মোস্তাফিজুর রহমান ও আহাম্মদপুর ইউনিয়নে ফখরুল ইসলাম, ঝালকাঠির সদরের কেওড়া ইউনিয়নে একেএম জাকির হোসেন, কিশোরগঞ্জের কটিয়াদীর মসূয়া ইউনিয়নে রুহুল আমিন, মুন্সিগঞ্জের গজারিয়ার হোসেন্দী ইউনিয়নে মনিরুল হক মিঠু ও শরীয়তপুরের নড়িয়ার চামটা ইউনিয়নে নিজাম উদ্দিন।

গোপালগঞ্জের কাশিয়ানীর ফুকরা ইউনিয়নে নাসরিন সুলতানা, চট্টগ্রামের রাঙ্গুনিয়ার মরিয়ম নগর ইউনিয়নে মুজিবুল হক, স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়নে নুর উল্লাহ, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা (উত্তর) ইউনিয়নে ওবায়েদুর রহমান, গলিয়ারা (দক্ষিণ) ইউনিয়নে জামাল উদ্দিন প্রধান ও দেবিদ্বারের ধামতী ইউনিয়নে মহিউদ্দীন (মিঠু) মনোনয়ন পেয়েছেন।