গ্রেপ্তার হন রাজপথে নেমে: গয়েশ্বর

আওয়ামী লীগের বিরুদ্ধে আন্দোলনে রাজপথে নেমে যারা গ্রেপ্তার হচ্ছেন, তাদের প্রশংসা করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Jan 2018, 12:07 PM
Updated : 22 Jan 2018, 12:07 PM

তিনি বলেছেন, “আমরা অনেকে আছি ঘরে বসে থেকে বিভিন্ন মামলায় অভিযুক্ত হচ্ছি, আন্দোলন-সংগ্রাম না করে। এটা গর্বের নয়, অসম্মানের। সবাইকে রাজপথে এসে গ্রেপ্তারের জন্য প্রস্তুত থাকতে হবে।”

বিএনপির ঢাকা মহানগর উত্তরের সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেনের মুক্তির দাবিতে ‘আক্তার হোসেন মুক্তি পরিষদ’র এর ডাকে সোমবার জাতীয় প্রেস ক্লাবে সমাবেশে বক্তব্য রাখেন গয়েশ্বর।

তিনি বলেন, “আক্তার বাড়ি থেকে নয়, রাজপথ থেকে গ্রেপ্তার হয়েছেন। সাম্প্রতিককালে শতাধিক নেতা-কর্মী রাজপথ থেকে বীরের মতো গ্রেপ্তার হয়েছে।”

নির্দলীয় সরকারের দাবি আদায়টি কঠিন বলে নেতাকর্মীদের মনে করিয়ে  দেন গয়েশ্বর।  

“সোজা আঙুলে ঘি উঠবে না, এটা সবাই জানে। সুতরাং আন্দোলনে আমরা আছি।”

সরকারকে উদ্দেশ করে তিনি বলেন, “ভোট ডাকাতি করে ২০১৪ সালের মতো নির্বাচন কোনোদিন এদেশের জনগণ আর হতে দেবে না। না। আপনার (শেখ হাসিনা) অধীনে কোনো নির্বাচন এদেশে হবে না।”

‘আক্তার হোসেন মুক্তি পরিষদ’র সভাপতি দিদার আহমেদ মোল্লার সভাপতিত্বে সভায় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, মহানগর উত্তরের জ্যেষ্ঠ সহ-সভাপতি মুন্সি বজলুল বাছিদ আনজু, সাধারণ সম্পাদক আহসানুল্লাহ হাসান, মহানগর নেতা আনোয়ারুজ্জামান আনোয়ার, আবদুল মতিন, এ জি এম শামসুল হক, শামীম পারভেজ বক্তব্য রাখেন।