শেখ হাসিনার তুলনায় আমি ২ পার্সেন্ট: কাদের

আওয়ামী লীগের ‘ঘুমকাতুরে’ নেতাদের জাগাতে দলীয় সভাপতি শেখ হাসিনার জীবন থেকে শেখার তাগিদ দিয়েছেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Feb 2017, 01:03 PM
Updated : 10 Feb 2017, 02:03 PM

শুক্রবার রাজধানীতে এক অনুষ্ঠানে সেতুমন্ত্রী কাদের বলেন, সরকারের মন্ত্রণালয়ের দায়িত্বের পাশাপাশি দলের সাধারণ সম্পাদকের দায়িত্ব তিনি ‘আল্লাহর রহমতে’ সামাল দিচ্ছেন। আর এ কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার ‘পাশে আছেন’।

“তিনি সারা দেশ সামাল দিতে পারলে, দেশের উন্নয়নের জন্য তিনি এত কিছু সামাল দিতে পারলে আমরা কেন পারব না। শেখ হাসিনার তুলনায় আমি মাত্র টু পার্সেন্ট।

“আসলে চাইলেই পারা যায়, শেখ হাসিনা পারলে আমারা পারব না কেন। আমি কারও নাম বলব না, বাংলাদেশের অনেক নেতাই সকাল ১০টার আগে ঘুম থেকে ওঠে না। একজনের দৈনিক সাত ঘণ্টার বেশি ঘুমানোর প্রয়োজন নাই।”

ঢাকার সায়দাবাদ বাস টার্মিনালে ঢাকা-ফেনী রুটে এনা পরিবহনের বাস সেবা চালুর উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, “আমি মনে করি, আগামী দুই বছরের মধ্যে ঢাকা শহরের যানজট সহনীয় পর্যায়ে চলে আসবে।”

অবশ‌্য কীভাবে তা সম্ভব হবে, সে বিষয়ে কোনো ইংগিত দেননি সড়কের দায়িত্ব নিয়ে সারা দেশে ছুটে বেড়ানো এই মন্ত্রী।

অন‌্যদের মধ‌্যে ফেনীর সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, এনা পরিবহনের ব‌্যবস্থাপনা পরিচালক খন্দকার এনায়েত উল্যাহ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ অনুষ্ঠানে বক্তব‌্য দেন।