প্রত্যন্ত অঞ্চলে স্বাস্থ্যসেবায় জায়নেক্স হেলথ

চিকিৎসকের সঙ্গে অনলাইন পরামর্শ, পার্টনার আউটলেটে ডিসকাউন্টসহ নানা স্বাস্থ্য সুবিধা শহরের পাশাপাশি প্রত্যন্ত অঞ্চলের ফার্মেসিতে চালু করেছে জায়নেক্স হেলথ।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 April 2022, 05:13 PM
Updated : 9 April 2022, 05:48 AM

প্রতিষ্ঠানটির এক বিজ্ঞপ্তিতে বলা হয়, জায়ন্যাক্স স্বাস্থ্যসেবার পরিধি দেশব্যাপী বিস্তৃত করতে এ উদ্যোগ নেওয়া হয়েছে। সারাদেশে তাদের পার্টনার আউটলেটগুলোতে জায়ন্যাক্স হেলথ বিভিন্ন স্বাস্থ্যসেবা প্যাকেজ পাওয়া যাচ্ছে।

জায়ন্যাক্স হেলথ ২৪ ঘণ্টা অনলাইনে চিকিৎসা পরামর্শ দেওয়ার পাশাপাশি বিভিন্ন হাসপাতালে চিকিৎসা গ্রহণে ক্যাশব্যাক ও কাভারেজ সুবিধা দিয়ে থাকে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৪৯ টাকা থেকে শুরু হওয়া বিভিন্ন মেয়াদের মেম্বারশিপ কার্ডের মাধ্যমে গ্রাহকরা এসব সেবা উপভোগ করতে পারেন।

জায়ন্যাক্স হেলথের চিফ অপারেটিং অফিসার (সিওও) পারভেজ আহমেদ বলেন, “জায়ন্যাক্স এর স্বাস্থ্যসেবাকে প্রান্তিক পর্যায়ে পৌঁছে দেওয়ার জন্য আমাদের এই প্রয়াস। আগামী দিনগুলোতে এসব সেবা আরও সম্প্রসারণের জন্য কাজ করে যাচ্ছে জায়নেক্স।”

জায়ন্যাক্স মেম্বারশিপ কার্ডের মাধ্যমে সপ্তাহের ২৪ ঘণ্টা চিকিৎসকের সাথে অনলাইন কন্সাল্টেশন সুবিধা, পার্টনার আউটলেটে ডিসকাউন্ট, হাসপাতালে ক্যাশব্যাক ও আইসোলেশন কাভারেজসহ আরও অনেক সেবা গ্রহণের সুযোগ রয়েছে।

ফোনে স্বাস্থ্যসেবা প্রদানে ০৮০০৮৮৮০০০০ নম্বর চালু রেখেছে জায়ন্যাক্স হেলথ।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক