একসঙ্গে অভিনয়ে আমজাদ হোসেনের দুই ছেলে

ঈদের পর প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার বৈশাখী টিভিতে এটি প্রচারিত হবে।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 March 2024, 11:32 AM
Updated : 23 March 2024, 11:32 AM

নন্দিত চলচ্চিত্রকার আমজাদ হোসেনের দুই ছেলে সাজ্জাদ হোসেন দোদুল ও সোহেল আরমান। বাবার পথ ধরে তারাও এসেছেন নির্মাণে। পাশাপাশি মাঝেমধ্যে অভিনয়ও করতে দেখা যায় দুই ভাইকে। তবে এবারই প্রথম দুই ভাই একসঙ্গে অভিনয় করছেন। ধারাবাহিক একটি নাটকে দেখা যাবে তাদের। 

ধারাবাহিক নাটকটির নাম ‘বোকা প্রেম’। এটি পরিচালনা করছেন সাজ্জাদ হোসেন দোদুল।

একসঙ্গে অভিনয়ের বিষয়ে দোদুল বললেন, “সোহেল আরমান ভালো একজন অভিনেতা। দীর্ঘদিন ধরেই পরিচালনা করছে। অভিনয়ের প্রতিভা আছে। কিন্তু সেটা বিফলে যাচ্ছে। এভাবে প্রতিভা শেষ হয়ে যাবে সেটা তো মেনে নেওয়া যায় না। বড় ভাই হিসেবে আমার তো একটা দায়িত্ব আছে। আমি তাকে অভিনয়ে নিয়মিত হওয়ার জন্য আগ্রহী করছি। তাছাড়া অনেকদিন ধরেই ইচ্ছে দুই ভাই একসঙ্গে কাজ করব। সেই ভাবনা থেকেই এই কাজ। আমরা দুজনেই এখানে প্রেমিক চরিত্রে হাজির হচ্ছি।”  

অন্যদিকে সোহেল আরমান বলেন, “আমার শ্রদ্ধাভাজন ও ভালোবাসার বড় ভাই অনেকদিন ধরেই অভিনয়ে ফেরার কথা বলছিল। একসময় প্রচুর অভিনয় করতাম। কাজের চাপে দীর্ঘ সময় ধরে অভিনয়ে নেই। মাঝে লম্বা একটা গ্যাপ। ভাইয়ার মাঝে আমি বাবার প্রতিচ্ছবি খুঁজে পাই। যেহেতু তাকে ভালোবাসি এবং অভিনয়ের জন্য চাপ আছে, সবকিছু বিবেচনা করেই কাজটি করছি। ১৫ বছরের বেশি সময় পর প্রধান চরিত্রে অভিনয় করছি। চেষ্টা থাকবে এখন থেকে নিয়মিত অভিনয় করতে।”

নাটকটি কমেডি ধাঁচের গল্পে নির্মিত হচ্ছে। এর পাশাপাশি থাকছে সামাজিক বার্তাও থাকছে বলে জানান নির্মাতা দোদুল। এতে তারা দুই ভাই ছাড়াও আরও অভিনয় করছেন আ খ ম হাসান, ফারজানা ছবি, শামীমা নাজনীন, আবু হুরায়রা তানভীর, সাব্বির আহমেদ, এলেন শুভ্র, ইমতু রাতিশ, ইমু শিকদার, লাবণ্য লিজা, সিয়াম মৃধা, বিটলু শামীম, সামিয়া আক্তার, কাজী মিথিলা মুন প্রমুখ।

রোববার থেকে পূবাইলে শুরু হচ্ছে ধারাবাহিকটির শুটিং। রোজার ঈদের পর প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার বৈশাখী টিভিতে এটি প্রচারিত হবে।