ক্যাট-ভিকিকে ‘হত্যার হুমকিদাতা’ গ্রেপ্তার

ক্যাটরিনা-ভিকিকে প্রাণনাশের হুমকিদাতা যুবক মূলত ক্যাটের অন্ধ ভক্ত, প্রায়ই তিনি প্রিয় নায়িকার সঙ্গে নিজের ছবিও এডিট করে ইন্সটাগ্রামেও ছাড়তেন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 July 2022, 07:27 AM
Updated : 26 July 2022, 07:27 AM

বলিউডের তারকা দম্পতি ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ।

মালদ্বীপে ক্যাটের জন্মদিন উদযাপন সেরে দেশে ফিরতে না ফিরতেই ইন্সটাগ্রামে হুমকি পান এই দম্পতি। সোমবার ভিকি সান্তাক্রুজ থানায় মামলা করলে তদন্তে নামে পুলিশ।

টাইমস অব ইন্ডিয়া মঙ্গলবার জানিয়েছে, ভিকির অভিযোগের ভিত্তিতে মানবিন্দর সিং নামের এক যুবককে মুম্বাইয়ের সান্তাক্রুজ শহরতলীর একটি হোটেল থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মানবিন্দর সিং নিজেও একজন অভিনেতা, তার বাড়ি উত্তর প্রদেশের লখনৌতে। মুম্বাইয়ের টিভি সিরিজ আর চলচ্চিত্রে সুযোগ পাওয়ার চেষ্টায় ছিলেন তিনি। তবে হুমকির পেছনে রয়েছে ক্যাটের প্রতি তার অন্ধ প্রেম।

টাইমস অব ইন্ডিয়া লিখেছে, মানবিন্দর সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা ধরনের বার্তা পাঠাতেন ক্যাট আর ভিকিকে। ইন্সটাগ্রামে তিনি দাবি করতেন, তিনি ক্যাটকে বিয়েও করেছেন। ক্যাটরিনার ছবির সঙ্গে নিজের ছবি জুড়ে দিয়ে সেসব তিনি সোশাল মিডিয়ায় ছড়াতেন।

ভিকির করা মামলার অভিযোগে বলা হয়, মানবিন্দর তাকে হুমকি দিয়ে ভিডিও পোস্ট করা ছাড়াও তাদের দুজনকে ফোনেও হুমকি দিয়েছেন। এমনকি ক্যাটরিনাকে এও বলেছিলেন, প্রয়োজনে তার বোন ইসবেলা কাইফের সাথে ‘অপ্রীতিকর’ কিছু ঘটিয়ে ফেলতে পারেন।

সম্প্রতি বলিউড তারকাদের মধ্যে কেউ কেউ প্রাণনাশের হুমকি পাচ্ছেন। সালমান খান এ ধরনের হুমকি পাওয়ার কথা জানিয়ে আত্মরক্ষার জন্য আগ্নেয়াস্ত্র রাখার আবেদন করেছেন পুলিশের কাছে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক