সালমানের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে যা বললেন পূজা

“আমি সিঙ্গেল,” বললেন অভিনেত্রী।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 April 2023, 01:28 PM
Updated : 15 April 2023, 01:28 PM

‘কিসি কা ভাই কিসি কা জান’ সিনেমার সালমান খানের নায়িকা দক্ষিণ ভারতীয় অভিনেত্রী পূজা হেগড়ের প্রেমের গুঞ্জন ছাড়াচ্ছে। এ খবর কতটুকু সত্য, তা জানা গেল অভিনেত্রীর কথায়।

সম্প্রতি টা্ইমস অব ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে সালমানের সঙ্গে প্রেমের গুঞ্জন উড়িয়ে দেন পূজা। অভিনেত্রী বলেন, “আমি এটা নিয়ে কী আর বলব? আমি এই সব পড়তেই থাকি। এইটুকুই বলব, আমি সিঙ্গেল। আর এই একা থাকাটা আমি উপভোগ করছি।”

এই মুহূর্তে ক্যারিয়ারে মনযোগী পূজা বলেন, “শহর থেকে অন্য শহরে ছুটে বেড়াচ্ছি। দম নেওয়ার ফুরসত নেই, সেখানে এইসব বাজে গুজব নিয়ে ভাবার সময় কোথায়? কী আর করা যাবে।”

‘কিসি কা ভাই, কিসি কি জান’ এর ঘোষণার পর থেকেই সালমান-পূজার প্রেমের গুঞ্জন শুরু হয়। হিন্দুস্তান টাইমস জানিয়েছে, দাবাং ট্যুরে অংশ নেওয়ার পরই তাদের ঘনিষ্ঠতা বেড়েছে। মাস কয়েক আগে পূজার ভাইয়ের বিয়েতে ম্যাঙ্গালুরুতে যাওয়ার পর তাদের প্রেমের গুঞ্জন আরও জোরাল হয়।

তিন দশকের বেশি সময়ের ক্যারিয়ারে একের পর এক নায়িকার সঙ্গে নাম জড়ালেও ৫৭ বছর বয়সী সালমান এখনও ব্যাচেলর। সোমি আলি, ঐশ্বরিয়া রাই ও ক্যাটরিনা কাইফের সঙ্গে তার প্রেমের গুঞ্জন চললেও কারও সঙ্গেই সম্পর্ক বিয়েতে গড়ায়নি বলিউডের ভাইজানের।

প্রায় এক দশক ধরে দক্ষিণী সিনেমায় কাজ করছেন পূজা। হৃতিক রোশনের বিপরীতে ‘মহেঞ্জদারো’র মধ্যদিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন তিনি। এছাড়াও ‘হাউসফুল ৪’, ‘সাকার্স’-এর মতো সিনেমায় কাজ করেছেন এ অভিনেত্রী।

সর্বশেষ সালমানকে দেখা গিয়েছিল মহেশ মাঞ্জরেকারের ‘অন্তিম’ সিনেমায়। আগামীতে তাকে জ্যাকুলিন ফার্নান্দেজের বিপরীতে ‘কিক ২’এবং ক্যাটরিনা কাইফের বিপরীতে ‘টাইগার ৩’ সিনেমায় দেখা যাবে। এছাড়াও তার আসন্ন সিনেমা ‘কিসি কা ভাই, কিসি কি জান’ মুক্তি পাবে আগামী ২১ এপ্রিল।

এদিকে সালমান খান ও শাহরুখ খানকে এক পর্দায় আনার পরিকল্পনা এঁটেছেন নির্মাতা আদিত্য চোপড়া। ‘টাইগার ভার্সেস পাঠান’ সিনেমায় একসঙ্গে অভিনয় করছেন দুই খান। দুজনেরই ৬০তম জন্মবার্ষিকীর বছর ২০২৫ সালে সিনেমাটি মুক্তি পাবে। তবে ইতোমধ্যে ছবির কাজ শুরু করা হয়েছে।