নিপুণ-মুন্নার ‘ভাগ্য’র পরীক্ষা ৩ ফেব্রুয়ারি

নিপুণ ও মুন্নার জুটি বেঁধে এটি দ্বিতীয় সিনেমা।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Jan 2023, 06:00 PM
Updated : 22 Jan 2023, 06:00 PM

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক নিপুণ আক্তারের ‘ভাগ্য’র পরীক্ষা আগামী ৩ ফেব্রুয়ারি। সেই সঙ্গে পরীক্ষা হবে নতুন চিত্রনায়ক মুন্নারও।

ওইদিন মাহবুবুর রহমান পরিচালিত ‘ভাগ্য’ নামের পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র মুক্তি পাচ্ছে। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন এই জুটি।

মুন্না এর আগে ‘ধূসর কুয়াশা’ নামে একটি সিনেমায় অভিনয় করেন, সেখানেও নায়িকা ছিলেন নিপুণ। উত্তম আকাশের পরিচালনায় সিনেমাটি ২০১৮ সালে মুক্তি পায়।

নির্মাতা জানান, অজানাকে জানা ও দেশপ্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘ভাগ্য’। হালিমা কথাচিত্র প্রোডাকশনের ব্যানারে নির্মিত সিনেমাটিতে আরও অভিনয় করেছেন মাসুম আজিজ, জেসমিন, সাংকু পাঞ্জা, গাংগুয়া, সাবিহা জামান, গুলশান আরাসহ অনেকে।

‘ভাগ্য’র কাহিনী, সংলাপ এবং চিত্রনাট্য করেছেন মাহবুবুর রশিদ।

সিনেমাটি নিয়ে চিত্রনায়িকা নিপুণ বলেন, “অনেকদিন পর মুন্নার সঙ্গে করা আরেকটি ছবি মুক্তি পাচ্ছে। তার সঙ্গে পূর্বে কাজের অভিজ্ঞতা ভালো। তাই এই কাজটি আমাদের সুন্দর হয়েছে। ছবিটা দর্শক দেখুক, আপাতত এটাই আমার চাওয়া।”

চিত্রনায়ক মুন্না বলেন, “ভালোভাবে ছবির কাজটি করার চেষ্টা করেছি। তাছাড়া নিপুণের সাথে আগে কাজ করার কারণে রসায়নটা ভালো হয়েছে। এটি মৌলিক গল্পের ছবি। আশা করছি, সব শ্রেণির দর্শকের পছন্দের ছবি হবে ভাগ্য।”

সিনেমাটির কয়েকটি গানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান, স্মরণ, দিনাত জাহান মুন্নী, কাজী শুভ, সুস্মিতা সাহা। সংগীত পরিচালনা করেছেন ঝংকার খন্দকার।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক