হঠাৎ উধাও অনিল?

১৯৮৭ সালের ‘মিস্টার ইন্ডিয়া’তে যেমন অদৃশ্য ছিলেন অভিনেতা, ঠিক সেভাবেই এটির সিক্যুয়েলের ঘোষণা করবেন তিনি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Oct 2023, 04:38 PM
Updated : 21 Oct 2023, 04:38 PM

হঠাৎ হারিয়ে গেলেন বলিউড অভিনেতা অনিল কাপুর। তবে বাস্তবে নয়, ইনস্টাগ্রামে খোঁজ মিলছে না তার; নেই প্রোফাইল পিকচারও। অনেকেরই প্রশ্ন, হঠাৎ কেন সামাজিক যোগাযোগের এ অ্যাকাউন্ট থেকে সব কিছুও উধাও তার?

জ্যেষ্ঠ এই অভিনেতার ইনস্টাগ্রামে অনুসরণকারী রয়েছেন প্রায় ৬০ লাখ। তাতে প্রায়ই ব্যক্তিগত ও কাজ সংক্রান্ত নানাবিধ পোস্ট করে থাকেন তিনি। ভক্ত ও অনুসারীদের আগ্রহও থাকে তাকে নিয়ে।

এরপর হুট করে অনিলের এমন রাতারাতি উধাও হয়ে যাওয়া নিয়ে সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে প্রতিক্রিয়া জানাতে দেখা গেছে কন্যা সোনম কাপুরকে। স্টোরির ক্যাপশনে সোনম লেখেন, “বাবা??!!”

যদিও নেটিজেনদের একাংশের দাবি, আসন্ন সিনেমা ‘অ্যানিমাল’ এর প্রচারের অংশ হিসেবেই ঘটনাটি ঘটিয়েছেন অনিল।

এদিকে ভারতীয় সংবাদমাধ্যম নিউজ ১৮ বলেছে, অনিলের এ পদক্ষেপের সঙ্গে ‘মিস্টার ইন্ডিয়া ২’ এর সংযোগ রয়েছে। শোনা যাচ্ছে, খুব শিগগির ঘোষণা করা হবে এ সিনেমার। ১৯৮৭ সালের ‘মিস্টার ইন্ডিয়া’তে যেমন অদৃশ্য ছিলেন অনিল, ঠিক সেভাবেই সেটির সিক্যুয়েলের ঘোষণা করবেন তিনি।

‘মিস্টার ইন্ডিয়া’র সিক্যুয়েল সম্পর্কে অনিলের বড় ভাই প্রযোজক বনি কাপুরকে জিজ্ঞাসা করা হলে বলেন, সবকিছু পাকাপাকি হওয়ার আগে পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না।

Also Read: ‘মি. ইন্ডিয়া’র সিক্যুয়েল আনবেন বনি

যদিও চলতি বছরের শুরুতে পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাৎকারে বনি কাপুর বলেছিলেন, “আমি ‘মিস্টার ইন্ডিয়া ২’ বানানোর পরিকল্পনা করছি। যদি একটু জলদিই কাজ শুরু করে ফেলি, তাতে অবাক হবেন না। বাজারে ‘ওয়ান্টেড’, ‘নো এন্ট্রি’ ও ‘মিস্টার ইন্ডিয়া’র সিক্যুয়েলের যথেষ্ট চাহিদা রয়েছে।”

‘মি. ইন্ডিয়া’ দিয়েই হিট তারকা হিসেবে নাম লেখান অনীল। তার ক্যারিয়ারে বাঁক বদলে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে সেটি। সিনেমাটিতে অমরেশপুরীর ‘মুগাম্বো খুশ হুয়া’ সংলাপটি আজও অনেকের মুখে মুখে ফেরে।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, ২০২০ সালেই ‘মিস্টার ইন্ডিয়া’র ট্রিলজির ঘোষণা দিয়েছিলেন বনি কাপুর। পরিচালনার জন্য আলী আব্বাস জাফরকে সাইনও করিয়েছিলেন।

শিগগির মুক্তি পাবে অনিল কাপুর অভিনীত সিনেমা ‘অ্যানিমেল’। সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত এ সিনেমায় রণবীর কাপুর ও রাশমিকা মানদানা প্রধান চরিত্রে অভিনয় করেছেন।