সৌদিতে শুটিং শেষে ওমরাহ করলেন শাহরুখ খান

বলিউডের কিং খানের ওমরাহ পালনের ছবি আর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Dec 2022, 11:23 AM
Updated : 2 Dec 2022, 11:23 AM

’ডানকি’ সিনেমার কাজে সৌদি আরবে গিয়ে মক্কায় ওমরাহ পালন করেছেন বলিউড তারকা শাহরুখ খান।

ওমরাহ পালনের সময় গায়ে সাদা ইহরাম জড়নো ও মুখে মাস্ক পরা শাহরুখের সেই ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এনডিটিভি জানিয়েছে, শাহরুখের অফিসিয়াল ফ্যান ক্লাবের টুইটার অ্যাকাউন্ট থেকে তার ওমরাহ পালনের ছবি ও ভিডিও শেয়ার করা হলে তাতে হুমড়ি খেয়ে পড়েন ভক্তরা। টুইটের ক্যাপশনে লেখা হয়-  ‘মক্কা  শরীফে ওমরাহ পালন করছেন শাহরুখ খান’।

মন্তব্যের ঘরে তার প্রতি ভালোবাসা জানিয়েছেন ভক্তরা। একজন লিখেছেন, ‘মাশাআল্লাহ মাশাআল্লাহ। আল্লাহ আপনার প্রতিটি দোয়া কবুল করুক... ইনশাআল্লাহ’।

এর আগে বুধবার সৌদি আরবে ’ডানকি’ সিনেমার শুটিংয়ের একটি শিডিউল শেষ করার কথা জানিয়ে ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করেন শাহরুখ খান। মরুভূমিতে প্রখর রোদে কালো চশমা আর কালো কোট পরে ক্যামেরার সামনে দাঁড়িয়ে কথা বলেন এই অভিনেতা।

ভিডিওতে তাকে বলতে শোনা যায়, সৌদিতে ‘ডানকি’র শুটিং শিডিউল শেষ করার চেয়ে তৃপ্তিদায়ক আর কিছু নেই। এত দারুণভাবে কাজ শেষ করার জন্য আমি রাজু স্যার ও অন্যদের ধন্যবাদ দিতে চাই। আর আকর্ষণীয় জায়গা, সুন্দর বন্দোবস্ত এবং উষ্ণ আতিথেয়তার জন্য সৌদি সংস্কৃতি মন্ত্রণালয়কে বিশেষ ধন্যবাদ।

রাজকুমার হিরানির ডানকি ছাড়াও শিগগরিই দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামের সঙ্গে ‘পাঠান’ সিনেমায় দেখা যাবে শাহরুখ খানকে। সিদ্ধার্থ আনন্দের সিনেমাটি আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এছাড়া ‘জওয়ান’ সিনেমায় বিজয় সেতুপতি ও নয়নতারার বিপরীতেও দেখা যাবে শাহরুখকে। আগামী বছরের ২ জুন ভারতের পেক্ষাগৃহে মুক্তি পাবে জওয়ান।