‘নারীদের দ্বারা, পুরুষদের জন্য’- আসছেন মধুরিমা

পুরুষদের কেশ চর্চার কারিগর হয়ে নতুন ওয়েব সিরিজে আসছেন এই অভিনেত্রী।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 August 2023, 04:08 AM
Updated : 26 August 2023, 04:08 AM

নতুন ওয়েব সিরিজে আসছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী মধুরিমা বসাক, যেখানে তাকে পুরুষদের কেশ চর্চার কারিগর হিসেবে দেখা যাবে।

 ‘লেডি কুইন জেন্টস পার্লার’ নামে এই সিরিজে নিশিগন্ধা চরিত্রে দেখা যাবে এই অভিনেত্রীকে। এটি পরিচালনা করছেন সাগ্নিক চট্টোপাধ্যায়।

শুক্রবার সিরিজ়ের ফার্স্টলুক পোস্টার প্রকাশ্যে আসে বলে আনন্দবাজার পত্রিকা জানিয়েছে। সেখানে দেখা যাচ্ছে, মধুরিমা রয়েছেন আয়নার সামনে মোমবাতির আলোয় দাঁড়িয়ে। পোস্টারে লেখা, ‘নারীদের দ্বারা পুরুষদের জন্য’।

সিরিজের কাহিনী নিয়ে আনন্দবাজার জানিয়েছে, পরিবার নিশিগন্ধাকে বিদেশে হসপিটালিটি ম্যানেজমেন্ট পড়তে পাঠিয়েছিল। কিন্তু নিশিগন্ধা নেয় কেশসজ্জার পাঠ। দেশে ফিরে একটি সেলুন চালু করে। তবে তা শুধু পুরুষদের জন্য।

এনিয়ে সমাজে নানাজনের ভ্রূকটি এড়িয়ে দিয়ে কিভাবে নিশিগন্ধা এগিয়ে চলে, তারই গল্প দেখা যাবে ‘লেডি কুইন জেন্টস পার্লার’ সিরিজে।

মধুরিমার সঙ্গে এই সিরিজে অভিনয় করেছেন খরাজ মুখোপাধ্যায়, মানসী সিংহ, রাহুল ভট্টাচার্য, জয়দেব রায়। আগামী মাসে আড্ডা টাইমস এ মুক্তি পাবে এই সিরিজ়।

মধুরিমাকে দর্শক এর আগে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘এক্স ইকুয়ালস টু প্রেম’ সিনেমায় দেখেছেন। সম্প্রতি ‘জেন্টেলমেন’ নামের একটি ওয়েব সিরিজেও মীর, রুদ্রনীল ঘোষ ও জয় সেনগুপ্তর সঙ্গে অভিনয় করেন তিনি।  নতুন সিরিজ নিয়েও তিনি আশাবাদী।