কেন ক্ষমা চাইলেন রাশমিকা?

নিরাপত্তার খাতিরে ভক্তদের এড়িয়ে গিয়ে ক্ষমা চেয়েছেন এই অভিনেত্রী।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Jan 2023, 04:50 PM
Updated : 18 Jan 2023, 04:50 PM

সমালোচনা রীতিমতো সঙ্গী হয়ে উঠেছে আলোচিত রাশমিকা মানদানার।

কন্নড় এই অভিনেত্রী আবার সমালোচনার মুখে পড়েছেন ভক্তদের এড়িয়ে যাওয়ার কারণে।

‘মিশন মজনু’র স্ক্রিনিং অনুষ্ঠানে ঘটেছে এই ঘটনা। তবে সেজন্য তিনি ক্ষমাও চেয়ে নিয়েছেন বলে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে।

মঙ্গলবার সহ-অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘মিশন মজনু’র স্ক্রিনিংয়ে দেখা গিয়েছিলেন দক্ষিণ থেকে বলিউড আসা রাশমিকা।

নীল রঙের টপ ও জলপাই রঙা ঢিলাঢালা প্যান্টে সাবলীল ভঙ্গীতেই ছবি তুলতে দেখা যায় তাকে। তবে এরপর তড়িঘড়ি করে গাড়িতে উঠে পড়েন তিনি।

হতাশ ভক্তদের কাছে এজন্য জোড় হাতে ক্ষমা চাইতে দেখা যায় তাকে। টাইমস অব ইন্ডিয়া লিখেছে, নিরাপত্তার খাতিরেই দ্রুত চলে যেতে হয় এই অভিনেত্রীকে।

দক্ষিণ জয়ের পর গুডবাই সিনেমার মাধ্যমে সম্প্রতি বলিউডে অভিষিক্ত হন পুষ্পার নায়িকাকে। তাতে তার সঙ্গে ছিলেন অমিতাভ বচ্চন, নীনা গুপ্তা ও পাভেল গুলাতি।

বলিউডে তার দ্বিতীয় সিনেমা হচ্ছে শান্তনু বাগচী পরিচালিত ‘মিশন মজুন’। তার স্ক্রিনিং অনুষ্ঠানে মৃণাল ঠাকুর, করণ জোহর, মনীশ মালহোত্রা, প্রযোজক আমান গিল, নোরা ফাতেহি, রিয়া চক্রবর্তী, কিম শর্মা ও শরীব হাশমির পাশাপাশি কিয়ারা আদভানিও উপস্থিত ছিলেন। সিদ্ধার্থ শিগগিরই কিয়ারাকে বিয়ে করতে চলেছেন।

মিশন মজনুতে সত্তরের দশকের সময়কে তুলে আনা হয়েছে। সিদ্ধার্থ সেখানে একজন ভারতীয় গোয়েন্দা এজেন্টের ভূমিকায় অভিনয় করেছেন। যিনি সীমান্তবর্তী দেশগুলোর পারমাণবিক সক্ষমতার তথ্য সংগ্রহ করতে গোপনে পাকিস্তানে যান।

আগামী ২০ জানুয়ারি নেটফ্লিক্সে মুক্তি পাবে সিনেমাটি।

পুষ্পা ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় পর্বের শুটিংও অচিরেই শুরু করবেন রাশমিকা। এছাড়াও রণবীর কাপুরের বিপরীতে ‘এনিমেল’ এ দেখা যাবে এ অভিনেত্রীকে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক