নিককে সঙ্গী হিসেবে পেয়ে ‘ভাগ্যবতী’ প্রিয়াঙ্কা

২০১৮ সালে যুক্তরাষ্ট্রের গায়ক নিক জোনাসকে বিয়ে করেন ভারতীয় এই অভিনেত্রী।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 April 2023, 01:05 PM
Updated : 28 April 2023, 01:05 PM

স্বামী নিক জোনাসকে নিয়ে প্রিয়াংকা চোপড়ার ‘প্রশংসা’ নতুন নয়; এর ধারাবাহিকতায় এবার নিজেকে নিকের ‘সবচেয়ে বড় ফ্যান’ বলে দাবি করেছেন ভারতীয় এই অভিনেত্রী।

শুক্রবার প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত স্পাই সিরিজ ‘সিটাডেল’ অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে। এ উপলক্ষে সম্প্রতি নিক জোনাসকে সঙ্গে নিয়ে লস অ্যাঞ্জেলেসে প্রিমিয়ারে যান তিনি।

পিংকভিলা লিখেছে, স্বামীকে পাশে পেয়ে প্রিয়াঙ্কাকে বেশ উচ্ছ্বসিত দেখাচ্ছিল অনুষ্ঠানে। অ্যাক্সেস হলিউডকে তার দেওয়া এক সাক্ষাৎকারে নিকের প্রসঙ্গ ওঠে।

এ অভিনেত্রী বলেন, নিকের মত এমন একজন সঙ্গী পাওয়া তার জন্য সত্যিই অনেক ‘ভাগ্যের ব্যাপার’।

এক প্রশ্নের জবাবে প্রিয়াঙ্কা বলেন, “আমার সঙ্গী সবসময়ই আমাকে মুগ্ধ করে, এটা একটা দারুণ ব্যাপার। এমন একজনকে পেয়ে সত্যিই ভাগ্যবান আমি, যে আমাকে এতটা সমর্থন করে।

“সত্যি বলতে তার প্রতিও আমার অনুভুতি একই রকম। আমিই তার সবচেয়ে বড় ফ্যান। সিনেমা প্রিমিয়ার শেষে তার একটা অনুষ্ঠানে যাব। এভাবেই আমরা একে অপরের পাশে থাকি। এটাই আমাদের পরিবার।”

এর আগেও একবার আহ্লাদ করে নিককে ‘বাবু’ ডাকতে শোনা গেছে এক ভিডিওতে।

২০১৮ সালে মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ে করেন ভারতীয় এই অভিনেত্রী। তারপর থেকে যুক্তরাষ্ট্রেই থাকছেন। বলিউডের পাট চুকিয়ে এখন হলিউডেই বেশি মনোযোগ তার।

কয়েক বছর আগে নিউ ইয়র্কে একটি রেস্তোরাঁও খুলেছেন প্রিয়াঙ্কা। মেয়ে মালতি মারি চোপড়াকে নিয়ে সম্প্রতি মুম্বাই ঘুরে গেছেন এই অভিনেত্রী।

নানা ধরনের চরিত্রে অভিনয় করে নিজেকে ভাঙাগড়ার পর্বে প্রিয়াঙ্কার ‘স্পাই’ সিরিজ ‘সিটাডেল’ এ একজন স্পাই এজেন্টের ভূমিকায় এসেছেন। তার কাজ ধ্বংস হওয়া ‘সিটাডেল’ গড়ে তোলা এবং নিজের স্মৃতি ফিরিয়ে আনা।

মুম্বাই, লন্ডন ও রোমের পর সবশেষ লস অ্যাঞ্জেলেসে এর প্রিমিয়ার হয়েছে। ওই অনুষ্ঠানে গোলাপি রঙের গাউনে হাজির হয়েছিলেন তিনি। এরপরই অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পায় ‘সিটাডেল’।

পুরনো খবর:

Also Read: স্বামী নিককে প্রিয়াঙ্কার আদুরে সম্বোধন ‘বাবু’

Also Read: ‘সিটাডেল’ স্পাই সিরিজে এজেন্ট নাদিয়ার ঝলক