এইআই লুকে এবার মিম

আগামীতে আসছে মিম অভিনীত ‘অন্তর্জাল’ সিনেমা।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Feb 2024, 11:55 AM
Updated : 10 Feb 2024, 11:55 AM

সকাল সকাল ভক্তদের চমকে দিতে রূপ বদলে সোশ্যাল মিডিয়ায় এসেছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম, সঙ্গে নিয়েছেন পোষা বেড়ালছানাটিও।

নতুন কয়েকটি ছবি দিয়ে মিম বলেছেন, হালের এআই প্রযুক্তিতে নিজেকে তুলে ধরার লোভ সামলাতে পারেননি তিনি। তাই একজন এইআই শিল্পীর কল্যাণে তার এই চেহারা।

এইআই লুকের মিমের যথেষ্ট তারিফ এসেছে সোশ্যাল মিডিয়ায়। বেশিরভাগেরই ভাষ্য, সাধারণত কৃত্রিম বুদ্ধিমত্তার সহায়তা নিয়ে তৈরি করা ছবিগুলোর কোথাও না কোথাও খানিকটা গণ্ডগোল থেকেই যায়। কিন্তু মিমের বেলায় কাজ হয়েছে যুৎসই।

মডেলকন্যা থেকে শোবিজ জগতে এসে বর্তমানে বড় পর্দা এবং ওটিটিতে কাজ করা মিমের সর্বশেষ অর্জন হল মেরিল প্রথম আলো পুরস্কার ২০২২ এ তারকা জরিপে সেরা চলচ্চিত্র অভিনেত্রীর পুরস্কার পাওয়া। এই পুরস্কারের ঘোষণা আসে শুক্রবার। দেড় যুগে ধরে ক্যারিয়ার ধরে রাখা মিম এই পুরস্কারটি পেয়েছেন গত বছর মুক্তি পাওয়া ‘পরাণ’ সিনেমার জন্য।

আগামীতে আসছে মিম অভিনীত ‘অন্তর্জাল’ সিনেমা, যা শুক্রবার মুক্তির কথা থাকলেও বলিউড তারকা শাহরুখ খানের ‘জওয়ান’ মুক্তির কারণে পিছিয়ে যায়। এছাড়া নির্মাতা ওয়াহিদ তারেকের পরিচালনায় ‘দিগন্তে ফুলের আগুন’ নামের সিনেমায় শহীদ জায়া প্রয়াত পান্না কায়সার রূপে পর্দায় আসবেন মিম।

(প্রতিবেদনটি প্রথম ফেইসবুকে প্রকাশিত হয়েছিল ৯ সেপ্টেম্বর ২০২৩ তারিখে: ফেইসবুক লিংক)