প্রাক্তন স্ত্রী ও ছেলেকে নিয়ে কাতারে আমির

লুসাইল স্টেডিয়ামের বাইরে যখন ছবি তুলছিলেন, আমিরের ছেলের পরনে ছিল আর্জেন্টিনার জার্সি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Dec 2022, 12:02 PM
Updated : 2 Dec 2022, 12:02 PM

ধূসর টিশার্ট আর কাধে ঝোলানো লম্বা ফিতার ব্যাগ, সঙ্গী প্রাক্তন স্ত্রী ও ছেলে, লুসাইল স্টেডিয়ামের বাইরে একজনের হাতে মোবাইল ধরিয়ে দিয়ে পারিবারিক ছবি তুলে নিলেন বলিউড তারকা আমির খান।

ওই ঘটনার ছবি ও ভিডিও দ্রুতই ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে; ভক্তরাও জেনে যান, বিশ্বকাপ ফুটবলের জমজমাট আসরের খেলা দেখতে সপরিবারে কাতার গিয়েছিলেন এই অভিনেতা।

বৃহস্পতিবার ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, মুম্বাই বিমানবন্দরে প্রাক্তন স্ত্রী কিরণ রাও ও ছেলে আজাদ রাওয়ের সঙ্গে দেখা গেছে আমির খানকে। কাতার বিশ্বকাপের ম্যাচ উপভোগ করেই তারা ফিরছিলেন।

কাতারে তারা কোন ম্যাচ দেখেছেন তা নিশ্চিতভাবে জানা না গেলেও লুসাইল স্টেডিয়ামের বাইরে যখন ছবি তুলছিলেন, আমিরের ছেলের পরনে ছিল আর্জেন্টিনার জার্সি।

ভিডিওতে দেখা গেছে, নিজের মোবাইল দিয়ে ছেলের কয়েকটি ছবি তোলেন আমির খান, পাশেই ছিলেন কিরণ। এরপর তিনজনের ছবি তুলতে একজনের হাতে মোবাইল ধরিয়ে দেন এই অভিনেতা। সেইসঙ্গে ভক্তদের ছবি তোলার আবদার মেটান।

এসব ছবিতে আমির খানকে দেখা গেছে হাসিমুখে। সর্বশেষ লাল সিং চাড্ডা সিনেমা নিয়ে ‘হতাশার’ পর তার মুখে হাসি দেখে আনন্দিত ভক্তরাও।

একজন লিখেছেন, ‘অনেক দিন পর তাকে হাসতে দেখলাম’। আরেকজন লিখেছেন, ‘আগের মতোই হাসছেন…’।

ফুটবলের প্রতি প্রেম রয়েছে আমির খানের। খেলা দেখার পাশাপাশি খেলতেও পছন্দ করেন। এ বছরের শুরুর দিকে ইনস্টাগ্রামে এক ভিডিওতে দেখা যায়, ছেলে আজাদের সঙ্গে বৃষ্টিতে ভিজে ফুটবল খেলছিলেন তিনি। ওই ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছিল, ‘বৃষ্টি ও মজা’!

২০০৫ সালে গাঁটছড়া বেঁধেছিলেন কিরণ রাও ও আমির খান। ১৬ বছর পর ২০২১ সালে তাদের বিচ্ছেদ হয়। আলাদা হয়ে গেলেও সন্তান আজাদের জন্য সৌহার্দ্যপূর্ণ সম্পর্কে রয়েছেন তারা। কিছুদিন আগে মুম্বাইয়ে মেয়ে ইরা খানের বাগদান অনুষ্ঠানেও তাদের একসঙ্গে দেখা গেছে।