‘যুদ্ধভূমিতে’এনটিআরের অপেক্ষায় হৃত্বিক

‘ওয়ার টু’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখবেন ভারতের দক্ষিণী সিনেমার তারকা এনটিআর।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 May 2023, 08:19 AM
Updated : 21 May 2023, 08:19 AM

জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে ‘আরআরআর’ খ্যাত ভারতের দক্ষিণী তারকা এনটিআর জুনিয়রকে ‘যুদ্ধভূমিতে’ আসার আমন্ত্রণ জানিয়েছেন বলিউডি অভিনেতা হৃত্বিক রোশন।

শুক্রবার ছিল এটিআররের ৪০তম জন্মবার্ষিকী। দিনটিতে এই তেলেগু অভিনেতাকে শুভেচ্ছা জানিয়ে টুইট করেন হৃত্বিক। আর তাতে ‘ওয়ার টু’ সিনেমায় এই দুজনের একসঙ্গে কাজ করার গুঞ্জন আরও জোরালো হয়। 

শুভেচ্ছা জানিয়ে হৃত্বিক লিখেছেন, “যুদ্ধভূমিতে তোমার অপেক্ষায় বন্ধু। আগামীর দিনগুলো সুখ এবং শান্তিতে পরিপূর্ণ হোক।“

এর আগে পিংকভিলা জানিয়েছিল, ওয়ার এর সিকুয়েলে হৃত্বিক রোশনের সঙ্গে এনটিআর জুনিয়র থাকছেন।কিন্তু এনটিআর বা হৃত্বিক এ নিয়ে তখন কোনো কথা বলেননি। 

এনটিআর পাল্টা টুইটে ধন্যবাদ জানিয়ে হৃত্বিকের উদ্দেশে লিখেছেন, “ আপনারও দিন গোণা শুরু করার সময় এসেছে। শিগগিরি আপনার সঙ্গে দেখা হবে।”

‘যুদ্ধভূমি’ বলতে হৃতিক ‘ওয়ার ২’ সিনেমার দিকেই ইঙ্গিত করেছেন বলে ধারণা অনুরাগীদের। তাদের স্বাগত জানিয়ে ভক্তরা একের পর এক মন্তব্য করেছেন।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত অ্যাকশনধর্মী ‘ওয়ার’ সিনেমাটি মুক্তি পায় ২০১৯ সালে। তাতে মেজর কবীরের ভূমিকায় অভিনয় করা হৃতিকের সঙ্গে ছিলেন টাইগার শ্রফ।

এবার নির্মাতার ভূমিকাতেও পরিবর্তন আসছে। স্পাই সিরিজ ‘ওয়ার ২’ নির্মাণ করবেন ‘ব্রহ্মাস্ত্র’ নির্মাতা অয়ন মুখোপাধ্যায়।

যশরাজ ফিল্মসের ব্যানারে এ সিনেমাটি ‘টাইগার থ্রি’ এর গল্পকে অনুসরণ করবে। অতিথি চরিত্রে শাহরুখ খান এবং সালমান খানকেও দেখা যেতে পারে।বছরের শেষে শুরু হবে সিনেমার শুটিং।

‘ওয়ার টু’ মুক্তি পেলে এ সিনেমা দিয়েই বলিউডে পা রাখবেন এনটিআর জুনিয়র।