বিয়ের পরদিনই হাসপাতালে পরমব্রতর স্ত্রী পিয়া

মঙ্গলবার সন্ধ্যায় পিয়ার কিডনিতে অস্ত্রোপচার করা হয়।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Nov 2023, 01:49 PM
Updated : 29 Nov 2023, 01:49 PM

বিয়ের ২৪ ঘণ্টা না পোরোতেই কলকাতার অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের নববধূ পিয়া চক্রবর্তীর হাসপাতালে ভর্তি হওয়ার খবর এসেছে।

আনন্দবাজার বলছে, সোমবার রাতে কলকাতার ঢাকুরিয়ার এক হাসপাতালে ভর্তি করা হয় পিয়াকে। কিছুদিন আগে তার কিডনিতে পাথর ধরা পড়েছিল। হঠাৎ ব্যথা শুরু হলে তাকে হাসপাতালে নেওয়া হয়। পরে মঙ্গলবার সন্ধ্যায় কিডনিতে অস্ত্রোপচার করা হয়।

এর আগে সোমবার সকালে শহরের যোধপুর পার্কে পরমব্রতর বাড়িতে বিয়ের আইনি আনুষ্ঠানিকতা সারেন দুজন। কেবল দুই পরিবারের সদস্যরা সেখানে উপস্থিত ছিলেন।

রাতে ভবানীপুরে ছোট পরিসরে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন ছিল। যেখানে অল্প কয়েকজন আমন্ত্রিত অতিথি উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের পর বাড়ি ফিরে অসুস্থ হয়ে পড়েন পিয়া। এখন হাসপাতাল থেকে ছাড়পত্র কবে মিলবে, সে বিষয়ে চিকিৎসকরা কিছু বলেননি।

পরমব্রতর স্ত্রী পিয়া একজন মানসিক স্বাস্থ্যকর্মী ও সমাজকর্মী। পরমব্রতও নিজেকে কেবল অভিনয়ের গণ্ডিতে নিজেকে আটকে রাখেননি। পরিচালক-প্রযোজক হিসেবে নিজেকে পরিচিত করে তুলেছেন।

পিয়া ২০২১ সালে গায়ক অনুপমের সঙ্গে সাংসারিক জীবনের ইতি টানেন। সে সময়ে তারা সোশাল মিডিয়ায় যৌথভাবে বিচ্ছেদের ঘোষণা দিয়েছিলেন । খবর উড়েছিল, পরমব্রতের সঙ্গে সম্পর্কের জের ধরেই নাকি অনুপমের সংসার থেকে বেরিয়ে আসেন পিয়া।

যদিও সেই গুজব উড়িয়ে দিয়ে পরমব্রত বারবার বলেছেন, তিনি ও পিয়া স্রেফ বন্ধু।

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, ২০২১ সালে ঘূর্ণিঝড় ইয়াসের পর ভারতের সুন্দরবন এলাকায় ত্রাণ দিতে গিয়ে দুজনার কাছাকাছি আসা। যদিও একে অপরকে তারা চিনতেন আগে থেকে।

এরপরে গত দুই বছরে পরমব্রত ও পিয়ার প্রেমের সম্পর্ক নানাভাবে স্পষ্ট হয়েছে।

Also Read: বিয়ে করে ছবি দিলেন পরমব্রত ও পিয়া

Also Read: পরমব্রতের বিয়ে, কনে অনুপমের সাবেক স্ত্রী