আশিকি-৩: কার্তিক আরিয়ানের সঙ্গে কার জুটি?

সম্ভাব্য নায়িকার ‘সংক্ষিপ্ত তালিকায়’ দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফের নাম ওঠে এসেছে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 April 2023, 03:12 PM
Updated : 14 April 2023, 03:12 PM

বলিউডের সুপারহিট সিনেমা আশিকি- ২ মুক্তির প্রায় এক দশক পর এর সিকুয়েলের জন্য নায়ক হিসেবে কার্তিক আরিয়ানকে ঠিক করা হয়েছে আগেই। কিন্তু প্রশ্ন হল, তার বিপরীতে নায়িকা হবেন কে?

গেল বছরের সেপ্টেম্বরে সিনেমায় কার্তিকের ফার্স্ট লুক প্রকাশ করার পর থেকেই ‘কে তার নায়িকা’ হচ্ছেন- এ নিয়ে জল্পনা চলছে। দীর্ঘ জল্পনা উৎরে এবার ‘সংক্ষিপ্ত তালিকায়’ এসেছে দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফের নাম।

তখন জেনিফার উইঙ্গেট কিংবা আশিকি- ২ এর শ্রদ্ধা কাপুরে নাম ভারতের বিনোদন সাময়িকীগুলোতে এলেও তা পরে স্রেফ গুজব বলেই উড়িয়ে দেওয়া হয়েছিল।

সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট সূত্রের বরাতে এনডিটিভি জানিয়েছে, সিনেমায় নায়িকার চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং, তাই নতুন, অর্থাৎ আগে কাজ করেননি এমন কাউকে নিয়ে ভাবা হচ্ছে না। আবার কার্তিকের সঙ্গে ইতোমধ্যে কাজ করেছেন এমন কাউকেও এ সিনেমায় আনা হবে না।

তাহলে কে হচ্ছেন আশিকি-৩ এর নায়িকা? এ নিয়ে জল্পনার মধ্যেই একাধিক অনুষ্ঠানে দীপিকা ও কার্তিক একসঙ্গে কাজের আগ্রহ প্রকাশ করেছেন।

এ সিনেমার পরিচালনায় রয়েছেন নির্মাতা অনুরাগ বসু। তার সঙ্গে ক্যাটরিনা কাইফের কাজের অভিজ্ঞতা রয়েছে। ২০১৭ সালে ‍মুক্তি পাওয়া ‘জাগ্গা জাসুস’ সিনেমায় একসঙ্গে কাজ করেছেন তারা।

তাই ধরে নেওয়া যায় দীপিকা পাড়ুকোন বা ক্যাটরিনা কাইফের মধ্যে একজন আশিকি- ৩ এ আরিয়ানের সঙ্গে জুটি বাঁধতে পারেন। এ বছরের ডিসেম্বরে শুরু হবে ‘আশিকি ৩’-এর শুটিং।

এর আগে গেল বছর ইনস্টাগ্রামে ‘আশিকি-৩’ এ নিজের লুক প্রকাশ করেন কার্তিক। সঙ্গে তিনি লেখেন, ‘আরেক ট্র্যাজেডি ঘটতে যাচ্ছে’।

পোস্টটিতে প্রথম আশিকি সিনেমার সুপার হিট গানের দুই লাইন ‘আব তেরে বিন জি লেঙ্গে হাম, জেহের জিন্দেগি কা পায়ে লেঙ্গে হাম’ জুড়ে দেন কার্তিক।

১৯৯০ সালে মহেশ ভাট নির্মিত রোমান্টিক সিনেমা আশিকি তুমুল জনপ্রিয় হয়। সে সিনেমায় অভিনয়ে ছিলেন রাহুল রায় ও আনু আগারওয়াল।

এর দুই যুগ পর আশিকি-২ নিয়ে আসেন নির্মাতা মোহিত সুরি। সেখানে শ্রদ্ধা কাপুর ও আদিত্য রায় কাপুর জুটি বাঁধেন। আশিকির মতই এ সিনেমা এবং গানগুলো ছিল সুপার হিট।

পুরনো খবর

Also Read: আশিকি-৩ এ নায়িকা কে?