চট্টগ্রামে ঘরের ভেতর গৃহবধূর লাশ, স্বামী গ্রেপ্তার

চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী এলাকার এক বাসা থেকে এক নারীর গলায় রশি পেঁচানো লাশ উদ্ধার করেছে পুলিশ।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 June 2022, 03:01 PM
Updated : 17 June 2022, 03:01 PM

বৃহস্পতিবার রাতে কুলগাঁও মাইজপাড়া এলাকার জাহানারা কলোনী থেকে শাহানা আক্তার নামের ওই নারীর লাশ উদ্ধার করা হয় বলে বায়েজিদ বোস্তামী থানার ওসি মো. কামরুজ্জামান জানান।  

৩৮ বছর বয়সী শাহানা স্বামী ও দুই সন্তানকে নিয়ে ওই বাসায় থাকতেন। তার স্বামী নূর নবীকে (৪২) গ্রেপ্তার করেছে পুলিশ।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে ওসি বলেন, শাহানার এক ছেলে এবং রিকশা চালক স্বামী দুপুরে ভাত খেতে বাসায় গিয়েছিলেন। বেলা ৩টার দিকে তারা বাসা থেকে বের হয়ে যান। বিকাল সাড়ে ৫টার দিকেও প্রতিবেশীরা শাহানাকে ঘরের বাইরে দেখেছেন।

“সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তার স্বামী নুর নবী বাসায় ঢুকে কিছুক্ষণ পর চিৎকার করে প্রতিবেশীদের ডাকতে থাকেন। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ গিয়ে খাটের ওপর শোয়ানো অবস্থায় শাহানার লাশ পায়। তার গলায় ছিল নাইলনের রশি পেঁচানো, বুকে ছিল ধারালো অস্ত্রের আঘাতে জখম।”

ওসি কামরুজ্জামান বলেন, “যে রশিটি শাহানার গলায় লাগানো অবস্থায় ছিল, সে রকম একটি রশি তার স্বামী নূর নবীর রিকশায় ছিল। বিষয়টি আমাদের কাছে সন্দেহজনক মনে হচ্ছে। তাই তার স্বামীকে আটক করা হয়েছে।”

এ ঘটনায় শাহানার ছেলে বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন বায়েজিদ বোস্তামী থানায়।

ওসি বলেন, “নুর নবী হত্যার সাথে নিজে জড়িত নন বলে দাবি করেছেন। তবে তার অতীত রেকর্ড ভালো নয়। তাকে এ ঘটনায় জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন। ফেনীতে তার বিরুদ্ধে অস্ত্র, ডাকাতির দু্টি মামলা আছে।”