মাদকাসক্ত ছেলের মারধরে হাসপাতালে চবির ডেপুটি রেজিস্ট্রার

মাদকাসক্ত ছেলের মারধরের শিকার হয়ে আহত হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার জাফরুল আলম চৌধুরী।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Oct 2021, 12:52 PM
Updated : 2 Oct 2021, 01:01 PM

চট্টগ্রাম নগরীর কাপাসগোলায় নিজ বাসায় শুক্রবার এ ঘটনার পর সবচেয়ে বড় সন্তান শাখাওয়াত শাহরিয়ার চৌধুরীর (২৭) বিরুদ্ধে মামলা করেছেন।

বছর কয়েক ধরে মাদকাসক্ত এই তরুণকে এরই মধ্যে গ্রেপ্তার করা হয়েছে বলে পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) মো. কামাল উদ্দিন জানান।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি বলেন, শুক্রবার সকালে জাফরুল আলমের কাছ থেকে টাকা চেয়ে না পেয়ে মারধর করেন তার ছেলে শাখাওয়াত। আঘাত পাওয়ায় তার মাথা রক্তাক্ত হয়। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

পরিদর্শক কামাল উদ্দিন জানান, রাতে জাফরুল আলম তার ছোট ছেলের মাধ্যমে পাঁচলাইশ থানায় লিখিত অভিযোগ পাঠান। এটি মামলা হিসেবে গ্রহণ করে পুলিশ অভিযান শুরু করে এবং রাতেই কাপাসগোলা এলাকার নিজ বাসা থেকে শাখাওয়াতকে গ্রেপ্তার করা হয়। 

এজাহারে বলা হয়, বিভিন্ন সময়ে শাখাওয়াত তার কাছ থেকে টাকা চাইতেন। শুক্রবার সকালে অযু করতে যাওয়ার সময় তার কাছ থেকে টাকা চায় ছেলে। টাকা দিতে না চাইলে ছেলে তাকে এলোপাতাড়ি কিল-ঘুষি ও লাথি দিয়ে মাটিতে ফেলে দেয়। এক পর্যায়ে চেয়ার দিয়ে মাথায় আঘাত করে গুরুতর আহত করে। আহত জাফরুলের চিৎকার শুনে তার স্ত্রী এগিয়ে গেলে শাখাওয়াত মাকে হত্যার হুমকি দিয়ে বাসা থেকে চলে যায়। পরে অপর ছেলে ও মেয়ে এসে তাকে হাসপাতালে নিয়ে যান।