সিআরবিতে হাসপাতাল না করার দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি

সিআরবিতে হাসপাতাল প্রকল্প বাতিলের দাবিতে চট্টগ্রামের জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি দিয়েছে নাগরিক সমাজ, চট্টগ্রাম।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 July 2021, 04:29 PM
Updated : 29 July 2021, 04:29 PM

বৃহস্পতিবার বিকালে জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমানের কাছে স্মারকলিপিটি দেন নাগরিক সমাজের নেতারা।

এসময় জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান বলেন, “নাগরিক সমাজ, চট্টগ্রামের দাবির বিষয়টি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে যথাযথভাবে তুলে ধরব।”

স্মারকলিপি দেওয়ার সময় নাগরিক সমাজের সদস্য সচিব ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল বলেন, “আধুনিক হাসপাতাল করার জন্য জেলা প্রশাসনের কাছে অনেক ভালো জায়গা আছে। শুধু হাসপাতাল নয়, যে কোনো ভালো কাজের জন্য জেলা প্রশাসন জমি দিতে পারে।

“সিআরবির ত প্রাকৃতিক হেরিটেজ এলাকায় হাসপাতাল হলে তা ঘিরে অনেক স্থাপনা গড়ে উঠবে। এতে সিআরবি তার প্রাকৃতিক বৈশিষ্ট্য হারাবে।”

তখন জেলা প্রশাসক বলেন, “আমি আপনাদের যে দাবি তা মাননীয় প্রধানমন্ত্রীর কাছে যথাযথভাবে তুলে ধরব। মাননীয় প্রধানমন্ত্রী প্রকৃতিকে ভালোবাসেন। প্রাকৃতিক পরিবেশ ধ্বংস করে তিনি কিছু করবেন না।”

এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এএইচএম জিয়াউদ্দিন, নাট্যজন সাইফুল আলম বাবু, আবৃত্তি শিল্পী রাশেদ হাসান, ওয়ার্কার্স পার্টির জেলা সাধারণ সম্পাদক শরীফ চৌহান, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, আবৃত্তি শিল্পী প্রণব চৌধুরী।