বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে কিশোরীকে নিয়ে ধর্ষণ

চট্টগ্রাম শহর থেকে বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে ভিন্নপথে বাঁশখালীতে নিয়ে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Oct 2020, 02:21 PM
Updated : 27 Oct 2020, 02:21 PM

সোমবার রাত সাড়ে ১০টার দিকে বাঁশখালী উপজেলার প্রেম বাজার এলাকায গাড়ি থেকে নামিয়ে পাশের ধানক্ষেতে ওই কিশোরীকে ধর্ষণ করা হয়।

গ্রেপ্তার দুজন হলেন- আবুল বশর (৪৫) ও মো. জমির (৩৫)। দুইজনই বাঁশখালী উপজেলার ছনুয়া ও পুঁইছড়ি ইউনিয়নের বাসিন্দা।

বাঁশখালী থানার ওসি রেজাউল করিম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার বাসিন্দা ওই কিশোরী চট্টগ্রাম শহরে একটি বাড়িতে গৃহকর্মীর কাজ করতেন। তারই পূর্ব পরিচিত বশর এ কাজ ঠিক করে দিয়েছিলেন।

“সম্প্রতি ওই গৃহকর্তা মেয়েটিকে কাজে রাখবে না বলায় বশর মেয়েটিকে বাড়ি পৌঁছে দেওয়ার জন্য শহর থেকে নিয়ে যেতে আসেন। শহর থেকে কক্সবাজারের বাসে করে নিয়ে না গিয়ে বাঁশখালী রোড দিয়ে তাকে নিয়ে যায়।”

ওসি বলেন, “বাঁশখালীর প্রেমবাজার এলাকায় যাবার পর চা-নাস্তা খাবার কথা বলে ওই কিশোরীকে নামিয়ে পাশের একটি ধানক্ষেতে নিয়ে যায় এবং এসময় তার সহযোগী জমির এসে যোগ দেয়। পরে কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে।”

কিশোরীর চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে পুলিশে খবর দেয়।

ওসি রেজাউল করিম বলেন, স্থানীয় লোকজনের সহায়তায় বশর ও জমিরকে গভীর রাতেই গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় কিশোরীর পরিবারের পক্ষ থেকে থানায় একটি মামলা হয়েছে। মেয়েটির স্বাস্থ্য পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।