ষড়যন্ত্র থেমে নেই: আ জ ম নাছির

চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন দাবি করেছেন, বিএনপি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Sept 2020, 03:17 PM
Updated : 2 Sept 2020, 03:17 PM

বুধবার ২৭ নম্বর দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ডের আগ্রাবাদ সরকারি কলোনি উচ্চ বিদ্যালয়ে প্রাঙ্গণে মুজিব বর্ষ উপলক্ষে গাছের চারা বিতরণ অনুষ্ঠানে বক্তব্যে তিনি এ দাবি করেন।

সাবেক মেয়র নাছির বলেন, “ষড়যন্ত্র থেমে নেই। বাংলাদেশ আওয়ামী লীগ তথা দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব ধ্বংস করার জন্য এই ষড়যন্ত্র চলছে। নানা মুখোশে ষড়যন্ত্রকারীরা আমাদের চারপাশে ঘুরে বেড়াচ্ছে। আমাদের দুর্বলতার জায়গাগুলো তারা খুঁজে বের করার চেষ্টা করছে।

“বিএনপি নামক দলটি স্বাধীনতাবিরোধীদের সাথে আঁতাত করে এই পর্যন্ত একে একে ২৯ বার আমাদের নেত্রীকে হত্যার ষড়যন্ত্র করা হয়েছে। আল্লাহ তা’লার অশেষ রহমতে তাদের চেষ্টা ব্যর্থ হয়েছে। এখনো মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করতে বিএনপি নামক দলটি উঠে পড়ে লেগে আছে।”

নাছির বলেন, “বিএনপি’র অপকর্ম, অপচেষ্টা প্রতিরোধ করতে আমাদেরকে ঐক্যবদ্ধ শক্তিতে বলীয়ান হতে হবে। তৃণমূল পর্যায় থেকে দলের সাংগঠনিক ভিত শক্তিশালী করা, সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগণের দোরগোড়ায় পৌঁছিয়ে দিতে দলের নেতাকর্মী সবসময় সম্মিলিত শক্তিতে কাজ করতে হবে।”

কর্মসূচিতে নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, “মুজিব মানে বাংলা। বাংলা মানে মুজিব।

“জাতির জনক শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নগরীর ৪৩ টি সাংগঠনিক ওয়ার্ড জুড়ে গাছের চারা বিতরণ কর্মসূচি বাস্তবায়ন করা হচ্ছে। দলের প্রতিটি নেতাকর্মীকে এই সবুজ বিপ্লব আন্দোলনে সারথি হয়ে কাজ করতে হবে।”

অনুষ্ঠানে নগর আওয়ামী লীগের উপদেষ্টা শফর আলী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান ও চৌধুরী হাসান মাহমুদ হাসনী, সম্পাদকমণ্ডলীর সদস্য শফিকুল ইসলাম ফারুক, মশিউর রহমান চৌধুরী, চন্দন ধর, দিদারুল আলম চৌধুরী, মোহাম্মদ হোসেন, আবদুল আহাদ, সাইফুদ্দিন খালেদ বাহারসহ ওয়ার্ড ও থানার নেতারা উপস্থিত ছিলেন।