চট্টগ্রামে অপহৃত কলেজছাত্র উদ্ধার, গ্রেপ্তার ২

চট্টগ্রাম নগরীর জিইসি মোড় এলাকা থেকে অপহৃত কলেজছাত্রকে ১৬ ঘণ্টা পর বিশ্ব কলোনি এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ, গ্রেপ্তার করা হয়েছে দুই অপহরণকারীকে।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 July 2019, 03:59 PM
Updated : 10 July 2019, 03:59 PM

বুধবার সকালে আকবর শাহ থানাধীন কৈবল্যধাম বিশ্বকলোনি এলাকার এল ব্লকের একটি বাসা থেকে জিয়াউল হক নয়ন (২৩) নামে ওই কলেজছাত্রকে উদ্ধার করা হয় বলে জানান খুলশী থানার ওসি প্রণব চৌধুরী।

নয়নের বাসা জিইসি মোড় ষং গান ভুইয়া গলি এলাকায়। গ্রেপ্তার দুজন হলেন, কৈবল্যধাম বিশ্বকলোনি এলাকার একরামুল কাদেরের ছেলে আবিদ ওয়াসিফ (২২) এবং নগরীর আকবর শাহ থানাধীন ইস্পাহানি সি গেইট এলাকার আজিজুল হকের ছেলে নুর হোসেন নুরু (২৩)।  

মহসিন কলেজের ব্যবস্থাপনা বিভাগের সম্মান শেষ বর্ষের শিক্ষার্থী নয়নকে মঙ্গলবার সন্ধ্যা সাতটায় খুলশী থানাধীন জিইসি মোড় এলাকা থেকে মুখে স্প্রে করে অপহরণ করা হয় বলে পুলিশ জানায়।

ওসি প্রণব চৌধুরী বলেন, “জিইসি মোড় থেকে অপহরণের পর নয়নকে একটি ঘরে আটকে রেখে তার কাছ থেকে পাঁচ লাখ টাকা দাবি করা হয়। পরিশোধ না করলে কনডম দিয়ে ছবি তুলে সামাজিক মাধ্যমে দিয়ে তাকে অপমান করার হুমকিও দেয়া হয়।

“পরবর্তীতে সে তার বন্ধুদের সাথে যোগাযোগ করে। কয়েকদফায় ৪৫ হাজার টাকার মতো পরিশোধ করা হয়।”

পরে নয়নের পরিবারের পক্ষ থেকে পুলিশে যোগাযোগ করা হলে বিশ্বকলোণি এলাকায় অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার এবং অপহৃত নয়নকে উদ্ধার করা হয় বলে জানান ওসি প্রণব।