চট্টগ্রামে হত্যামামলায় একজন গ্রেপ্তার

চট্টগ্রামের বায়েজিদ থানাধীন আমিন জুট মিল এলাকার বাসায় এক নারীকে হত্যার সঙ্গে জড়িত অভিযোগে একজনকে গ্রেপ্তার  পুলিশ।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 May 2019, 06:57 PM
Updated : 20 May 2019, 06:57 PM

গ্রেপ্তার নিজাম উদ্দিন (২৯) সোমবার হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে চট্টগ্রাম মহানগর হাকিম সরওয়ার জাহানের আদালতে জবানবন্দিও দিয়েছেন।

বায়েজিদ থানার পরিদর্শক (তদন্ত) প্রিটন সরকার জানান, গত ১০ মে আমিন জুট মিল উত্তর গেইট এলাকার চারতলা ভবনের একটি বাসা থেকে আনুমানিক ২৫ বছর বয়সী এক নারীর লাশ উদ্ধার করে পুলিশ। তখন অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে থানায একটি মামলা হয়।

“তদন্ত করতে গিয়ে ওই ঘরে পাওয়া মোবাইল ফোনের বক্স থেকে জানা যায়, মারা যাওয়া নারী কক্সবাজারের চকরিয়া থানাধীন কাকড়া এলাকার রেবেকা সুলতানা।”

পুলিশ কমর্কর্তা প্রিটন সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার বিকালে আগ্রাবাদের মুহুরিপাড়া এলাকা থেকে নিজামকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার নিজামের স্বীকারোক্তি উদ্ধৃত করে প্রিটন বলেন, “এক ব্যক্তির অধীনে ওই নারী আমিন জুট মিল এলাকার বাসায় থেকে অনৈতিক কাজ করত। রেবেকা ওই ব্যক্তির কাছ থেকে পাওনা দেড় লাখ টাকা পরিশোধ করতে বললে নিজামকে পাঠানো হয় ম্যানেজ করার জন্য।

“নিজাম রেবেকার কাছে গিয়ে বোঝানোর চেষ্টা করে। এক পর্যায়ে নিজাম রেবেকাকে থাপ্পড় মারলে সে দেয়ালের সাথে ধাক্কা খেয়ে পড়ে যায়।”

পুলিশ জানায়, এরপর নিজাম রেবেকাকে ওড়না দিয়ে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যান।