ভক্তদের জন্য আরও দু-এক বছর খেলবেন আফ্রিদি

শহিদ আফ্রিদির অবসর যেন চিরায়ত এক প্রসঙ্গ, যেটি কখনোই পুরোনো হওয়ার নয়। আন্তর্জাতিক ক্রিকেট ছেড়েছেন কয়েক দফায়, কয়েক ধাপে। ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট নিয়েও নানা সময় নানা ভাবনার পর চালিয়ে যাচ্ছেন এখনও। এবার টি-টেন ক্রিকেটে নিজের প্রথম ম্যাচে ম্যাচ-সেরা হওয়ার পর পাকিস্তানি অলরাউন্ডার বললেন, ভক্তদের ভালোবাসার মূল্য দিতেই আরও দু-এক বছর তিনি খেলে যাবেন।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 Jan 2021, 04:49 AM
Updated : 31 Jan 2021, 04:49 AM

টি-টেন টুর্নামেন্টে খেলতে নামার আগে এবার বেশ ঝক্কি পোহাতে হয় আফ্রিদিকে। সংযুক্ত আবর আমিরাতে গিয়েও ভিসা জটিলতায় দেশে ফিরতে হয়। পরে ভিসা নিয়ে আবার আমিরাতে ফিরে কোয়ারেন্টিনের পালা। সবশেষে মাঠে নেমেই ম্যান অব দা ম্যাচ।

শনিবার রাতে টিম আবু ধাবিরর বিপক্ষে কালান্দার্সের হয়ে আফ্রিদি পল স্টার্লিং ও বেন ডাকেটের উইকেট নেন ২ ওভারে ১৬ রান দিয়ে। দল জেতে ৯ উইকেটে।

৪১ বছর ছুঁইছুঁই আফ্রিদি ম্যাচ শেষে নিজের ক্রিকেট ক্যারিয়ার নিয়ে ভবিষ্যৎ ভাবনা জানান আরেকবার।

“ ভালো ব্যাপার হলো, আমি এখনও ক্রিকেট উপভোগ করছি। ক্রিকেট ও আমার ভক্তদের নিয়ে আমার আবেগ এখনও তীব্র। তারা আমাকে ক্রিকেট খেলতে দেখতে চায়। ভক্তদের জন্যই আমি ক্রিকেট খেলতে ভালোবাসি এবং তাদের জন্যই আরও দু-এক বছর খেলে যাব।”

“ ক্রিকেট খেলতে হলে শতভাগ নিবেদন থাকা উচিত এবং ফিট থাকা উচিত। কারণ খেলাটি স্কিলের। আমি সর্বোচ্চ চেষ্টা করছি ভক্তদের হতাশ না করতে।”

টি-টেন টুর্নামেন্টের আগে আফ্রিদি গত নভেম্বরে খেলেছেন পাকিস্তান সুপার লিগ ও লঙ্কা প্রিমিয়ার লিগে।