ডেলের চোটে আয়ারল্যান্ড দলে টম্পসন

প্রথমে সুযোগ না পাওয়া স্টুয়ার্ট টম্পসনকে ইংল্যান্ড সফরের দলে যোগ করেছে আয়ারল্যান্ড। অজিত ডেলের চোটে কপাল খুলেছে এই পেসারের।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 July 2020, 01:17 PM
Updated : 18 July 2020, 01:17 PM

ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে শনিবার ডাবলিন ছাড়ে অ্যান্ড্রু বালবার্নির দল।

সূচি অনুযায়ী আগামী বুধবার সাউথ্যাম্পটনে নিজেদের মধ্যে একটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা রয়েছে আইরিশদের। খেলোয়াড় স্বল্পতায় ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) হ্যাম্পশায়ার ক্রিকেট একাডেমির চার খেলোয়াড়কে আয়ারল্যান্ডের অনুশীলন ক্যাম্পে যোগ দেওয়ার ব্যবস্থা করেছে।

কিন্তু ডেল চোট ও করোনাভাইরাস প্রোটকলের জন্য ছিটকে পড়েন। আর তাতে সুযোগ মেলে টম্পসনের। কোভিড-১৯ পরীক্ষায় উৎরে দলে যোগ দেন এই পেসার।

আয়ারল্যান্ডের হয়ে ৩ টেস্ট, ২০ ওয়ানডে ও ৪১ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন টম্পসন। উইকেট নিয়েছেন সব মিলিয়ে ৪০টি।

নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচ ও ২৬ জুলাই ইংল্যান্ড লায়ন্সের বিপক্ষে ম্যাচের পর ১৪ জনের চূড়ান্ত দল ঘোষণা করবে আয়ারল্যান্ড। বাকিরা থাকবেন রিজার্ভ ক্রিকেটার হিসেবে।

ইংল্যান্ড সফরের আয়ারল্যান্ড দল: অ্যান্ড্রু বালবার্নি (অধিনায়ক), পল স্টার্লিং (সহ-অধিনায়ক), মার্ক অ্যাডায়ার, কার্টিস ক্যাম্পার, পিটার চেইস, গ্যারেথ ডেলানি, জর্জ ডকরেল, জোনাথান গার্থ, টাইরন কেইন, জশ লিটল, অ্যান্ড্রু ম্যাকব্রাইন, ব্যারি ম্যাককার্থি, জেমস ম্যাককলাম, কেভিন ও’ব্রায়েন, উইলিয়াম পোর্টারফিল্ড, বয়েড র্যানকিন, সিমি সিং, হ্যারি টেক্টর, লর্কান টাকার, গ্যারি উইলসন, ক্রেইগ ইয়াং, স্টুয়ার্ট টম্পসন।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক